আট রাকাত তারাবী ওয়ালাদের আসল রূপ pdf বই। রমাযান একটি পবিত্র ও আত্মশুদ্ধির মাস। নবী স. ইরশাদ করেন-অর্থাৎ সওয়াবের আশায় যে তারাবীর নামায পড়বে তার পূর্ববর্তী ও পরবর্তী যাবতীয় গোনাহ মাফ হবে। (বুখারী ৩৭,মুসলিম ১৮১৫,নাসায়ী ১৬০২)। সর্বদাই এক শ্রেনীর লোক মুসলিম জাতির পরস্পরে দন্দ-বিবাদ লাগিয়ে ইসলামকে কলুষিত করে আসছে।

তারই ধারাবাহিকতায় তথা কথিত আহলে হাদীছরা মুসলমানদের আত্মশুদ্ধিরমাসকে বিবাদের মাসে পরিণত করেছে। নবী স. এ মাসে বেশী বেশী ইবাদত করার জন্য নিজের লঙ্গিকে শক্ত করে বাধঁতেন। শেষ দশকে পবিত্র স্ত্রীগণকেও রাত্রী জাগরণ করে বেশী বেশী ইবাদত করার তাগীদ দিতেন।

আরও দেখুনঃ আল হাদী ইলাছ ছরফ pdf বই ডাউনলোড 

আর এরা তার উল্টা করে। সরলমনা মুসলিমরা যাতে বেশী ইবাদত করতে না পারে সে জন্য বিশ রাকাতের পরিবর্তে ৮ রাকাত এর বেশী পড়া বিদআত আর রমাযানে তাহাজ্জুদ নামাযই পড়া যাবে না এই শ্লোগান দিয়ে মানুষের ঈমান আমল লুটে খাচ্চে। আর এর জন্য হাতিয়ার হিসাবে বেছে নিয়েছে সহীহ, সরীহ, মারফূ, মুত্তাসিল ও বুখারী -মুসলিমের হাদীছ-েএর বুলি।

 আসলে কোন টা সঠিক আট রাকাত নাকি বিশ রাকাত।

বর্তমানে তাদের এ ফিতনাটি চরম আকারে পৌঁছেছে। প্রতি বছর রমাযানের পূর্বে বিভিন্ন লিফলেট পোস্টার ইত্যাদিতে লক্ষ টাকার চ্যালেঞ্জ দিয়ে প্রতারণা চালিয়ে যাচ্ছে আর এ দুম্রজালে আজ অনেক সরলমনা মুসলিম আটকা পড়ে অনেকেই আট রাকাত তারাবী পড়েই মুসজিদ থেকে বেরিয়ে পড়ছে। এর দ্বারা মুসলিম জাতির এক দিকে গৌরবময় ঐক্য হারিয়ে ফেলে অসংখ্য সওয়াব থেকে বঞ্চিত হচ্ছে।

আরও দেখুনঃ আশা ও বাসনা pdf বই ডাউনলোড

অপর দিকে মুসলিম জাতি আজ পরস্পরে বিবাদে লিপ্ত হচ্ছে। তাদের দাবী, বিশ রাকাত পড়া বিদআত। কিন্তু অত্যন্ত পরিতাপের সঙ্গে বলতে হয়, আহলে হাদীছরা যেটি দাবী করছে সে হাদীছ ও দাবী অনুযায়ী তাদের আমল হচ্ছে কি না? এটা খুজেঁ দেখারও সুযোগ হয় না।

হয়তো সংক্ষিপ্ত কয়েকটি কথা তাদের মুখোশ উন্মোচন করবে। প্রথমে ইতিহাস এরপর তার দলীল বর্ণনা করবে। ইন শা আল্লাহ। উমর র.-এর খিলাফাতের ২য় বছর থেকে ১২শ শতাব্দী হিজরী পর্যন্ত সারা বিশ্বে কমপক্ষে ২০ রাকাত তারাবী পড়া হতো। যুগ যুগ ধরে ধারাবাহিকভাবে মুসলিম জাতির মাঝে এ আমলটিই চলে আসছে।

আরও দেখুনঃ  আল উকূবাত pdf বই ডাউনলোড

নিচে আট রাকাত তারাবী ওয়ালাদের আসল রূপ pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

আট রাকাত তারাবী ওয়ালাদের আসল রূপ pdf বই

প্রকাশকঃ   
বইয়ের ধরণঃ তারাবি বিষয়ক
বইয়ের সাইজঃ 1 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ মুফতী বিলাল আহমদ কাসেমী  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group