আতুঁড়ঘর ভিতরে বাইরে

আতুঁড়ঘর ভিতরে বাইরে pdf বই ডাউনলোড। আমাদের সব কর্মকান্ডের প্রভাব আছে আমাদের শরীরে । মানসিক চিন্তাপ্রবাহের সামষ্টিক (cumulatibe) বা তাৎক্ষণিক (Immediate) ইফেক্ট পড়ে শরীরের অঙ্গপ্রত্যঙ্গের উপর, হরমোনের উপর, রক্তচাচের উপর । বিষয়টা আরও স্পষ্ট হবে যদি খেয়াল করেন হঠাৎ উত্তেজনায় রক্তচাপ বাড়ে।

অধিক টেনশনে পাকস্থলীর এসিড তৈরি বাড়ে। আর ভয়ে-তাড়াহুড়োয় এড্রেনাশিল রাশ এর কথা তো সবাই জানেন, এই এড্রেনালিন আবার কোন কোন অঙ্গে কী কী করে সেগুলো বলতে গেলেই কাম সেরেছে।

আরও দেখুনঃ সোনালী পাতা pdf বই ডাউনলোড

এজন্য টিভি দেখা বাদ দিন। টিভি থেকে নির্গত রশ্নি বার বার দৃশ্য /ফ্রেম পরিবর্তন , রশ্মির তীব্রতার দ্রুত পরিবর্তন এগুলোর স্পষ্ট প্রভাব আছে মস্তিস্ক-চোখ-রক্তচাপের উপর। এবং ইভেনচুয়ালি পেটের সন্তানের উপর। একই কথা মোবাইল ব্রাউজিং -এর ক্ষেত্রে প্রযোজ্য। দুর্ব্যবহার, রাগ উত্তেজনা পরিহার করুন। গর্ভে ৫ মাসের সন্তান শ্রবণ ক্ষমতা পায়।

তখন গান- মিউজিক-রাগারাগি কুটবাক্য-গালিগালাজ সেও শুনতে পায় এগুলোর প্রভাব পড়ে। নজর সত্য। বিস্তারিক কষ্টিপাথর বইয়ে আছে। পাশ্চাত্য বিজ্ঞান এখন স্বীকার পথে। কোষের ভিতরে যে ৪র্থ দশার পানি আছে তার ধর্ম পরিবর্তন হয় দৃষ্টি, আবেগ, শ্রবন চিন্তার দ্বারা আয়নার সামনে দাড়িয়ে বার বার গুরে ফিরে পেট দেখার কি দরকার? ।

আরও দেখুনঃ সীরাহ মুহাম্মাদ সাঃ ১ম খন্ড pdf বই ডাউনলোড

গর্ভাবস্থা দৃশ্যমান (পেট বড় হলে) জনসমক্ষে কম যাওয়া চাই। নজর থেকে বাচাঁর যে আমলগুলো আছে সেগুলো করুন।                                                                                                            সকাল সন্ধ্যা মনজিলের আয়াতগুলো।
প্রতিনামাজের শেষে তিন কুল, ফজর ও মাগরিবের শেষে ৩ বার তিন কুল।
প্রশংসা করলে বা শুনলে মাশা-আল্লাহ বলা বারাকাল্লাহ বলা।
নজরের গোসল আছে। শিখে নিন।

পেটে বাচ্চা আসলে ঘরে কিউট কিউট ইংরেজ বেবীদের ছবি টঙ্গায়ে রাখা, পুতুলটুতুল কিনে শুয়ে থাকা। এগুলা কি? ইংরেজদের মত বেহায়া আর পুতুলের মত নিস্ক্রিয় নিস্তেজ সন্তান চাচ্ছেন নাকি? রহমতের ফেরেশতাই তো চান না ঘরে, মানে রহমতের দরকার নেই।

আরও দেখুনঃ প্রিয়তমা pdf বই ডাউনলোড

নিচে আতুঁড়ঘর ভিতরে বাইরে pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

আতুঁড়ঘর ভিতরে বাইরে pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বই
বইয়ের সাইজঃ 4.53 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ ডাঃ শামসুল আরেফিন শক্তি
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group