আপনার আমানত আপনার সমীপে

আপনার আমানত আপনার সমীপে pdf বই ডাউনলোড। জগতের সবচে বড় সত্য হল এর একজন মালিক আছেন। তিনি সবকিছুর স্রষ্টা। পরিচালক ও নিয়ন্ত্রক। তিনি কেবল এবং কেবলই একজন। সত্তা, গুণাবলী ও ক্ষমতায় তিনি এক ও অদ্বিতীয়। পৃথিবীর সৃষ্টি, পরিচালনা। জন্ম-মৃত্যু, কোনোকিছুতে তারঁ অংশীদার নেই তিনি সর্বশক্তিমান। তিনি সবকিছু শোনেন। সব কিছু দেখেন।

সারা বিশ্বের একটি পাতাও তারঁ ইঙ্গিত ছাড়া নড়ে না। প্রতিটি মানুষের আত্মা এর সাক্ষ্য দেয়। সে যেকোনো ধর্মের অনুসারী হোক বা কেন। মুর্তিপূজারিই হোক না কেন। অন্তরের গহীনে সে এই বিশ্বাসই পোষন করে। সৃষ্টিকর্তা, পালনকর্তা, প্রকৃত মালিক ও প্রভু তো কেবল তিনি একজনই।

আরও দেখুনঃ  আল্লাহর মুহাব্বাত লাভের উপায় pdf বই ডাউনলোড

মানুষের বিবেক একথাই সাক্ষ্য দেয় যে সারা বিশ্বের মালিক একজনই। এক স্কুলে দুজন হেডমাস্টার থাকলে স্কুলে চলতে পারে না। এক গ্রামে দুজন প্রধান মাতব্বর হলে সেই গ্রামের শৃঙ্খলা ঠিক থাকতে পারে না। এক দেশের দুজন রাষ্ট্রপ্রধান হলে দেশ চলতে পারে না। তাহলে এতো বিশাল সৃষ্টিজগতের ব্যবস্থাপনা একাধিক খোদা বা মালিকের অধীনে কীভাবে চলতে পারে?

পৃথিবীর পরিচালক, নিয়ন্ত্রক একাধিক সত্তা কী ভাবে হতে পারেন?একটি প্রমাণ, মহাগ্রন্থ কুরআন সেই মালিকের বাণী। আল্লাহর বাণী। কুরআন পৃথিবীর কাছে তারঁ সত্যতা প্রমোণের জন্য চ্যালেঞ্জ করছে। আল্লাহ বলেন,আমি আমার বান্দার উপর যা (কুরআন ) অবতীর্ণ করেছি, তাতে তোমাদের সন্দেহ থাকলে

আরও দেখুনঃ আল্লাহকে যদি পেতে চাও pdf বই ডাউনলোড

(কুরআন মালিকের সত্য বাণী নয় মনে করলে )অনুরূপ একটি সূরা (কুরআনের অংশবিশেষ) রচনা করে আনো। প্রয়োজনে এ কাজে আল্লাহ ছাড়া তোমাদের সহযোগীদের ডেকে নাও। যদি তোমরা সত্যবাদী হও। (সূরা বাকারা,২:২২)

চৌদ্দশ বছর ধরে পৃথিবীর শ্রেষ্ঠ সাহিত্যিক, জ্ঞানী, গুনী, গবেষক বুদ্দিজীবী কেউ সক্ষম হয়নি। মাথা নত করে দিয়েছে। বাস্তবে আল্লাহর এই চ্যালেনঞ্জের জবাব কেউ দিতে পারেনি এবং পারবেও না। এই পবিত্র গ্রন্থে মহান স্রষ্টা আমাদের বিবেককে নাড়া দেয়ার জন্য অনেক প্রমান দিয়েছেন।

আরও দেখুনঃ তাকদীরের হাকীকত pdf বই ডাউনলোড

নিচে আপনার আমানত আপনার সমীপে pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

আপনার আমানত আপনার সমীপে pdf বই ডাউনলোড সুচীপত্র

প্রকাশকঃ দাওয়াহ প্রকাশন
বইয়ের ধরণঃ আপনার আমানত আপনার কাছে
বইয়ের সাইজঃ 4.45 MB
প্রকাশ সালঃ ২০১১ ইং 
বইয়ের লেখকঃ মাওলানা মুহাম্মাদ সিদ্দিকী
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group