আমি কেনো মুসলমান pdf বই ডাউনলোড । আজকের যুগ একটি জটিল-কঠিন যুগ। এযুগের মানুষ এক দিকে বিজ্ঞান ও প্রযুক্তির চরম উৎকর্ষ হেতু দৈদন্দিন জীবন-যাপনে প্রযুক্তি-নির্ভর একটি ক্লোজ-নিট বিশ্ব-সমাজে রূপান্তরিত হয়েছে। অপরদিকে মানুষের চিরাচরিত নিয়মানুযায়ী ধার্মিকতার প্রতি অবহেলা, উপেক্ষা ও সরাসরি অবিশ্বাসের মধ্যে পড়ে ।

নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে। বহুতরের ফিতনা- ফ্যাসাদের মধ্যে বিভ্রান্তির বেড়াজাল চতুর্দিকে ছড়িয়ে পড়ছে। এই চরম দুর্দিনে পুরো বিশ্বব্যাপী আওয়াজ উঠছে নির্যাতিত মুসলিম জনগোষ্ঠির হাহাকার।

আরও দেখুনঃ আমার কিছু ভাবনা pdf বই ডাউনলোড

সাধারণ মানুষ কিছু কিছু ধর্মবেত্তাদের ভ্রান্তিপূর্ণ প্রচারণা ও ইসলামকে ব্যাখ্যার ক্ষেত্রে ক্ষতিকর ও বাতিল উপাদান হেতু পথহারা হয়ে পড়ছে। রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কর্তৃক একমাত্র সত্যধর্ম ইসলাম প্রচার ও তারঁ ইন্তিকালের পরবর্তী দুেই শতকের মহাত্নন ইমাম, ফকীহ, মুহাদ্দিস ও মুজতাহিদদের কঠোর সাধনার ফল আমাদের ধর্মবিধান বা শরীয়ত দীর্ঘ চৌদ্দশ শতাব্দি অক্ষুন্ন থেকে গণনাতীক মানুষের সঠিক পথের সন্ধান দিয়ে আসছে।

হাদীসের বাণী হচ্ছে, তোমাদের মধ্যে কেউ যদি অন্যায় কাজ করতে দেখে, সে যেনো তা প্রতিহত করে, যদি এতে তার ক্ষমতা না থাকে তবে সে যেনো প্রতিবাদ জানায়, এটাও যদি করতে না পারে তবে যেনো অন্তর দ্বারা ঘৃণা করে এবং এটা হচ্ছে দুর্বল ঈমানের বহিঃপ্রকাশ।

আরও দেখুনঃ হারাম ও কবীরা গুনাহ দৃত্বীয়াংশ pdf বই ডাউনলোড

সমাজের চারিধারে এতো অন্যায়, এতো অনাচার প্রত্যক্ষ করে আমি নিজেও যেনো অন্যায়ের গহ্বরে পতিত হয়ে জীবন যাপন করছি। কিন্তু না আছে আমার বাহুবল, না আছে কথা বলার মতো বাক-স্বাধীনতা, আর না আছে ঘৃণা করার মতো মানসিকতা। কারণ, ঘৃণা করতে হলে প্রথমে নিজেকেই ঘৃণা করতে হয়।

অর্থাৎ আমার চারিধারে বিচরণরত আমার পরিবারবর্গই নামকা- ওয়াস্তে ঈমান নিয়ে জীবন-যাপন করছে। কুরআন-হাদীসের নির্দেশ ও ব্যাখ্যার ঈমানের যে দাবী তা এক ভাগও পালিত হচ্ছে না। সঠিক অর্থে। অতএব আমি কি করতে পারি? তাই লিখতে বসলাম। জানি না কতটুকু সফলতা-অর্থাৎ যা বলতে চেয়েছি, তা বলতে পেরেছি কি-না এটাই অন্তরে দ্বিধাদ্বন্ধ।

আরও দেখুনঃ নারীর প্রাকৃতিক রক্তস্রাব pdf বই ডাউনলোড

নিচে আমি কেনো মুসলমান  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

আমি কেনো মুসলমান pdf বই ডাউনলোড

প্রকাশকঃ নোমানীয়া লাইব্রেরী 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক       
বইয়ের সাইজঃ 2.70  MB
প্রকাশ সালঃ ২০০৬ ইং
বইয়ের লেখকঃ আব্দুল মুকিত মুখতার
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group