আল্লাহর অনেক নাম

আল্লাহর অনেক নাম pdf বই ডাউনলোড। আমাদের স্রষ্টা আল্লাহ সম্পর্কে কতটুকু জানেন ? কে আপনাকে সৃষ্টি করেছেন ? এ সুন্দর শরীর ,চুল , চোখ , কান নাখ , মুখ এত অঙ্গ এত বৈশিষ্ট্য কার থেকে পেলেন ? আপনার এ আকার ও রং কে দিয়েছেন ? আপনার মত আমি , আমাদের মত এত মানুষ , এত আকাশ , পৃথিবী , উভয়ের মধ্যের এত প্রাণী এত অপ্রাণীদের সৃজন করেন যিনি – তিনি কোন সে জন ?।

বিশাল ঐ আকাশের , ঐ গ্রহসমূহের , ঐ সূর্যের , ঐ অসংখ্য তারকার সৃঙ্খলা কে নির্ধারণ করেন ? এ সব প্রশ্নের জবাবব একটি – “আল্লাহ” । আপনার মত আমরাও বলবো , “আল্লাহ”।

আরও দেখুনঃ হারাম রুজি ও রোযগার pdf বই ডাউনলোড

আল্লাহ আল কুরআনে আমাদেরকে জানিয়ে দিয়েছেন যে মানুষ আল্লাহর কথা নিশ্চয় স্বীকার করবে ঃ যদি তুমি তাদেরকে জিজ্ঞেস করো ঃ কে আকাশ মন্ডলী ও পৃথিবী সৃষ্টি করেছেন এবং সূর্য ও চন্দ্রকে নিয়ন্ত্রণ করেছেন ? তারা অবশ্যই বলবে ঃ “আল্লাহ”। তাহলে তরা ফিরে যাচ্ছেন কোথায় ? (সূরা আল আনকাবুত আয়াত ২৯:৬১)।

এ আকাশ এ পৃথিবী সহ গোটা বিশ্ব এক মসৃণ ভারসাম্যে স্থাপন করেছেন আল্লাহ । আমাদের সে আল্লাহকে আমরা কতটুকু জানি ? আপনি কি সচেতন যে তিনি প্রতি মূহূর্তে আপনাকে শোনেন ,দেখেন এবং আপনার প্রতিটি কাজ লক্ষ্য করেন ? আচ্ছা , আমাদের সবার যে স্রষ্টা সে স্রষ্টা কোথায় থাকেন ?।

আর‌ও দেখুনঃ জয়িফ হাদিস মানা যাবে pdf বই ডাউনলোড

তিনি আমাদেরকে সৃষ্টি করে কি নিজ নিজ বুঝ – বুদ্বির উপর ছেড়ে রেখেছেন? নিজ বুঝ বুদ্ধি দিযেই কি এ জিবন চলবে ? তিনি কি জিবন পরিচালনার পথনির্দেশ দেননি? আচ্ছা আপনি কি আল্লাহকে দেখতে পান? তার সাথে কথা বলতে পারেন ? ইতঃপূ্র্বে কেউ কি তার সাথে কথা বলেছেন ? তিনি আর কত , আর কি কি ,।

আর কত রকম জিনিস সৃষ্টি করেছেন ? আরে কতো কি সৃষ্টি করেন ! এ জিবনের আবসানে তিনি কোন জিবনের প্রতিশ্রুতি দিয়েছেন ? সন্দেহ নেই , এরকম হাজারো প্রশ্ন আপনাকে করা যেতে পারে। আপনিও নিজ বুঝ মতো উত্তর দিতে পারেন । উত্তর দান কালে নিজ পরিবার, আত্মীয় ,প্রতিবেশী বা আপনার পড়া বইয়ের উপর নির্ভর করতে পারেন । 

আরও দেখুনঃ কোরআনের গোপন রহস্য pdf বই ডাউনলোড

নিচে আল্লাহর অনেক নাম pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আল্লাহর অনেক নাম pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ  
বইয়ের ধরণঃ আমল বিষয়ক      
বইয়ের সাইজঃ 2.03 MB
প্রকাশ সালঃ  ২০১১ ইং
বইয়ের লেখকঃ হারুন ইয়াহিয়া 
অনুবাদঃ কবির মুহাম্মাদ হুমায়ুন
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group