আল্লাহর রাস্তায় যুদ্ধ রিসার্জেন্স

আল্লাহর রাস্তায় যুদ্ধ রিসার্জেন্স pdf বই ডাউনলোড। দশকের পর দশক ধরে শত্রুর কাছে পরাভূত থাকার পর জিহাদই এই উম্মাহর পূনর্জাগরণ ঘটিয়ে তার মধ্যে প্রাণের সঞ্চার করেছে। মাত্র তিন দশকের মত অল্প সময়ের মধ্যেই বিশ্বের স্বঘোষিত দুই পরাশক্তি আফগানিস্থানে মুজাহিদদের হাতে শোচনীয়ভাবে পরাজয় বরণ করেছে।

আর যাদের অন্তর পশ্চিমাদের বস্তুবাদী উন্নতির দ্বারা অন্ধ তাদের জন্য চিন্তার অনেক খোরাপক রয়েছে পৃথিবীর দরিদ্রতম কিছু মানুষের হাতে প্রযুক্তির জগতে বিশ্বের দুইট সর্বাধিক উন্নত জাতির (সোভিয়েত) ইউনিয়ন ও তারপর মার্কিন যুক্ত রাষ্ট্র ও তার মিত্র ন্যাটো পর্যায়ক্রমিক পরাজয়ের মধ্যে।

আরও দেখুনঃ যাদুবিদ্যা ট্যারট ও অন্যান্য pdf বই ডাউনলোড

আর এটা তাই স্মরণ করয়ে দেয় যে, যে উম্মত ইয়ারমুক, ক্বাদিসিয়া ও হিত্বীনে ইতিহাস রচনা করেছিল তারা আজও সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটাতে পারে। সমানভাবে আমাদের এ আশাও রয়েছে যে, পশ্চিমাদের কূটকৌশল ও আরব বিশ্বে তার পদলেহনকারী থাকার পরও এবং ইরান ও তার মিত্র রাফিযীরা বাশার সরকারকে জনবল ও অর্থের যোগান দিলেও আর যারা নুসাইরীদের থেকে তাদের অস্ত্রের মুখ মুজাহিদদের।

দিকে ঘুরিয়ে দিয়েছে তাদের প্রতিবন্ধকতা সত্তেও সিরিয়ার জিহাদ সফলভাবেই তার গন্তব্যে পৌঁছবে। সিরিয়ার জিহাদে এই উম্মতের সফলতা ইনশা-আল্লাহ প্রমাণ করবে যে, ইসলামের চলমান ইতিহাসে আফগানিস্থানে যুক্তরাষ্ট্র ও তার মিত্রদের পরাজয় থেকে তা কম উল্লেখযোগ্য নয়।

আরও দেখুনঃ মেয়েদের স্কুলে পড়াশোনা বিতর্ক pdf বই ডাউনলোড

আল্লাহর ইচ্ছায় উম্মতের বিজয় মুসলিম বিশ্বে সাফাভিদ (safavid expansionism) প্রসারণে শুধু মারাত্মক আঘাতই করবেনা বরং তা হবে আমেরিকা , ইরান,রাশিয়া, চীন ও যারা মুসলিমদের সাথে প্রক্সি যুদ্ধে লিপ্ত তাদের জন্য একটি তিক্ত পরাজয়।

সর্বোপরি, সেটা হবে আল আকসা বিজয়ের পথে প্রথম ধাপ ও গাজা ও ফিলিস্তিনের অন্যান্য অংশে অবরুদ্ধ আমাদের ভাইদের মুক্তির সূচনা। জিহাদের এই ঢেউ যা শুরু হয়েছিল আফগানিস্থানে এবং তারপর ইরাক।

আরও দেখুনঃ মুসনাদে আবু বকর রাঃ pdf বই ডাউনলোড

নিচে আল্লাহর রাস্তায় যুদ্ধ রিসার্জেন্স pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আল্লাহর রাস্তায় যুদ্ধ রিসার্জেন্স pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক
বইয়ের সাইজঃ 24.7 MB
প্রকাশ সালঃ ২০১৪ ইং 
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group