আল কুরআনের দোয়া

আল কুরআনের দোয়া pdf বই ডাউনলোড। রাসূলুল্লাহ (সা.) তাঁর বিদায় হজ্জে পৃথিবীর সকল মানুষের জন্য যে নসীহত করেন। তম্মধ্যে অন্যতম ছিল, আমি অবশ্যই তোমাদের মাঝে এমন একটি জিনিস রেখে যাচ্ছি যদি তোমরা তা আকড়ে ধরে থাকো তবে কখনও বিপদগামী হবে না। তা হলো আল্লাহর কিতাব-আল-কুরআন- (সহীহ মুসলিম ৪র্থ খন্ড কিতাবুল হজ্জ অধ্যায় হাদীস নং-২৮১৫, আবু দাউদ শরীফ-তয় খন্ড কিতাবুল মানাসিক-হজ্জ অধ্যায়, হাদীস নং -১৯০৩ এবং সুনান ইবনে মাজাহ ৩য় খন্ড, কিতাবুল মানাসিক-হজ্জ অধ্যায়, হাদীস নং-৩০৭৪)।

এ আল-কুরআন -যা চিরঞ্জীব, চিরস্থায়ী, আসমান যমীন ও তার মাঝে সকল কিছুর সৃষ্টি সং সংরক্ষনকারী, সর্বজ্ঞ প্রজ্ঞাময়, পরাক্রমশালী, পরম দয়ালু ক্ষমাশীল কঠোর শাস্তিদাতা, সর্ববিষয়ে সর্ব শক্তিমান অতি নিকটবর্তী বিপদ আপদে একমাত্র মাবুদ সর্বশ্রোতা, সর্বদ্রষ্টা সকল কিছুর সাক্ষী মহান আল্লাহ রাব্বুল আলামীন পক্ষ থেকে প্রেরিত এক সুষ্পষ্ট কিতাব। এ কিতাব সম্পর্কে স্বয়ং মহান আল্লাহ তাআলা বলেন এটা এমন কিতাব যার মধ্যে কোন সন্দেহ নেই আল্লাহ ভীরুদের জন্য এ কিতাব মুক্তির দিশারী -(সুরা আল বাকারা:২)।

আরও দেখুনঃ হিসনুল মুসলিম pdf বই

এ কিতাবে মানব জীবনের দুনিয়া আখিরাতের সকল দিকের সফলতার জন্য চুড়ান্ত ও পূর্ণাঙ্গ নীতিমালা প্রদান করা হয়েছে। তাৎক্ষনিকভাবে জীবনের বিভিন্ন সমস্যার সমাধানে যুগে যুগে প্রেরিত নবী রাসূল ও তাদের সহযোগীরা যেভাবে আল্লাহর নিকট সাহায্য প্রার্থনা করেছেন-সেসব প্রার্থনা ও দুআ মহান আল্লাহ তাআলা অনুগ্রহ করে আল-কুরআনে সংরক্ষন করেছেন।

আরও দেখুনঃ রমযানের তিরিশ শিক্ষা pdf বই

যাতে কিয়ামত পর্যন্ত আগত সকল ঈমানদাররা আল্লাহর নিকট সাহায্য প্রার্থনায় এ দুআর চেয়ে উত্তম শব্দে ভাষায় ও আকুতি কোন প্রার্থনা পৃথিবীতে আর কারো পক্ষ থেকে হতে পারে না। কেননা তাদের চেয়ে আল্লাহকে বেশি স্মরণকারী বেশি ভয়কারী সবরকারী কিংবা মকবুল ভালবাসার পাত্র আর কেউ ছিল না। এবং হবেও না। ও আমাদের এ প্রকাশনাকে কবুল করুন এবং আমাদের সকল ভাল কাজে বরকত ও সাহায্য করুন আমিন।

নিচে আল কুরআনের দোয়া pdf বই ডাউনলোড এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আল কুরআনের দোয়া pdf বই ডাউনলোড

প্রকাশকঃ বাংলাদেশ কো-অপারেটিভ বুক সোসাইটি
বইয়ের ধরণঃ কুরআন ও দোয়া
বইয়ের সাইজঃ 2.31 MB
প্রকাশ সালঃ ২০১৫ ইং
বইয়ের লেখকঃ মোঃ আব্দুর রহিম খান
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group