আল হিজাব

আল হিজাব pdf বই ডাউনলোড। আল্লাহ তায়ালা মুহাম্মদ (সাঃ) কে হেদায়েত ও সত্য দীন সহকারে প্রেরন করেছেন। তিনি মানব জাতিকে তাদের রবের অনুমতিক্রমে অন্ধকার থেকে আলোর পথে আনবেন-প্রশংসিত মহাপরাক্রমশালী আল্লাহ পথে বের করে আনবেন।

আল্লাহ তাকে তারঁ দাসত্বের বাস্তবায়নের জন্যে প্রেরণ করেছেন। আর দাসত্ব হলো তার আদেশবালী পালন ও নির্দেশাবলী বর্জন করতঃ পরিপূর্ণভাবে তার আনুগত্য ও বশ্যতা স্বীকার করা এবং এসব কিছুকে কুপ্রবৃত্তির কামনা-বাসনার উপর প্রাধান্য দেওয়া।

আরও দেখুনঃ মহিলাদের নামাজ pdf বই 

মহান আল্লাহ তাকে উত্তম চারিত্রিক গুণাবলীর পূর্ণতাদানকারী সকল প্রকার উপায়-উপকরণ প্রয়োগের মাধ্যমে এ পথে আহবানকারী খারাপ চরিত্র বিনাশ সাধনকারী ও তার থেকে ভীতি প্রদর্শনকারী হিসেবে প্রেরণ করেছেন। তাই তাঁর আনীত শরীআত সার্বিকভাবে পূর্ণতা লাভ করেছে।

এই শরীআতের পূর্ণতা ও সুবিন্যস্তকরণের জন্য কোন মানুষের প্রয়োজন নেই। এই শরীআত সর্বজ্ঞাত প্রজ্ঞাময়-আল্লাহর পক্ষ থেকে আনীত। বান্দার জন্য বা কল্যাণকর সে ব্যাপারে তিনি সর্বাধিক অবগত এবং তাদের প্রতি পরম দয়ালু।

আরও দেখুনঃ আবার আসবেন তিনি pdf বই

যে মহৎ গুনাবলী নিয়ে রাসুল (সাঃ) এ ধরাধামে আগমন করেছেন লজ্জাশীলতা তন্মধ্যে অন্যতম একটি । রাসূল (সাঃ) লজ্জাশীলতাকে ঈমানের শাখা হিসেবে আখ্যায়িত করেছেন। শরয়ী ও প্রথাগতভাবে আদিষ্ট লজ্জশীলতাকে অস্বীকার করার উপায় নেই যে নারীর লজ্জাশীলতা এবং জন্মগত স্বভাব চরিত্র তাকে ফিতনা ও সন্দেহের স্থান স্থান থেকে দুরে রাখে।

একজন নারীর মুখমন্ডল ও শরীরে র অন্যান্য আকর্ষনীয় স্থানসমূহ ঢাকার মাধ্যমে পর্দা করা নিঃসন্দেহে সবচেয়ে বড় লজ্জাশীলতার পরিচায়ক। তাই নারীতা পালন কার এবং এ ভূষণে নিজেকে ভূষিত করবে। এর মাধ্যমে সে নিজের সতীত্ব রক্ষা করতে পারবে। পারবে ফিতনার স্থান থেকে নিজেকে নিরাপদ রাখতে ।

আরও দেখুনঃ রাসূল যেভাবে রমজান যাপন করেছেন

সৌদি আরবে প্রায় সকল শহরে নগরে বর্তমানে সেই একই অবস্থা বিরাজ করছে। তাবে যারা পর্দা করেনা, বেপর্দা যাদের কাছে কোন সমস্যা বলে মনে হয় না তারা এ বিষয়ে অনেক কথা অনেক দর্শন দিয়েছেন, ফলে কতক লোকজন হিজাব ও মুখমন্ডলঢেকে রাখার ব্যাপারে।

নিচে আল হিজাব pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আল হিজাব pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ পর্দা সম্পর্কিত
বইয়ের সাইজঃ 1.15 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ  
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group