আহলুস সুন্নাহ আল জাম‘আহ

আহলুস সুন্নাহ আল জাম‘আহ pdf বই ডাউনলোড। এতে কোনো সন্দেহ নেই যে, উম্মাহর সকল দলের মধ্যে সিরাতুল মুসতাকিমের উপর অবিচল দলটি হলো, আহলুস সুন্নাহ ওয়াল জামাআহ এবং একমাত্র এই দলটিই ফিরকায়ে নাজিয়াহ তথা মুক্তিপ্রাপ্ত দল ও তায়েফায়ে মানসুরাহ তথা সাহায্যপ্রাপ্ত জামাআহ, যাদের সম্পর্কে হাদিস শরিফে আছে মুক্তির অঙ্গীকার এবং কিয়ামত পর্যন্ত খোদায়ি মদদ ও নসবুত শামেলে হাল হওয়ার সসংবাদ ।

এজন্য সিরাতুল মুসতাকিম থেকে বিচ্যুত দলগুলোকেও দেখা যায় আহলুস সুন্নাহ ওয়াল জামাআহ নামে নিজের পরিচয় দিতো।  ওয়াহাবি শব্দের ভূল প্রয়োগ হয়েছে।

আরও দেখুনঃ আল্লাহর দিকে আহবান pdf বই ডাউনলোড

এমন লোকদেরকে ওয়াহাবি বলা হয়েছে, যাদের সাথে শাইখ মুহাম্মাদ বিন আব্দুল ওয়াহহাব নজদি রহ. -এর কোনো ধরণের সম্পর্ক নেই। না উস্তায-শাগরিদের , না পির মুরিদির, না চিন্তা-চেতনার। এতে হক্কানি আকাবির উলামা , যারা ছিলেন ভারত উপমহাদেশীয় অঞ্চলের আহলুস সুন্নাহ ওয়াল জামাআহর প্রধান ব্যক্তিবর্ঘ এবং যারাঁ তাদেরঁ সমগ্র জীবন বিদআত নিমূল করে সুন্নাহর প্রচারে প্রসারের জন্য ওয়াকফ করে দিয়েছিলেন।

যারাঁ কুফর-শির্ক এবং ভ্রান্ত রসম-রেওয়াজের বিরুদ্ধে আজীবন সংগ্রাম করে গেছেন এমন মহামতি ব্যক্তিদেরকে এতে কাফের আখ্যা দেওয়া হয়েছে! এতে তাবলিগ জামাআতকেও (অর্থাৎ কুরআন-সুন্নাহ ও সালাফে সালেহিনের পবিত্র সিরাতের আলোকে হযরত মাওলানা ইলয়াস কান্ধলভি রহ.

আরও দেখুনঃ দুই শতাধিক ইমামদের ফতওয়া pdf বই ডাউনলোড

দীনের দাওয়াত ও তাবলিলেন যে নিয়ম গ্রহন করেছেন) তথা, যারা ঐ নিয়মে দাওয়াতের কাজ করেন এবং দীনের বিষয়ে উদাসীন মানুষের মাঝে দীনের চেতনা জাগ্রত করেন-এই বরকতময় দীনি জামাআতকেও একটি গোমরাহ দল সাব্যস্ত করা হয়েছে এবং হযরত মাওলানা ইলয়াস কান্ধলভি রহ-কে কাফের আখ্যা দেওয়া হয়েছে।

অথচ তিনি ছিলেন গত শতাব্দীর মুজদ্দিদগণের একজন। এইসব নির্জলা মিথ্যা বর্ণনা করতে গিয়ে অনেক ঐতিহাসিক সত্যকে বিকৃত বা গোপন ও করতে হয়েছে অথচ কী নিঃসঙ্কোচে তারা এই মারাত্মক গর্হিত কর্ম করে গেছে। !!

আরও দেখুনঃ আলোর মশাল pdf বই ডাউনলোড

নিচে আহলুস সুন্নাহ আল জাম‘আহ pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

আহলুস সুন্নাহ আল জাম‘আহ pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বই 
বইয়ের সাইজঃ 1.65 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group