ইজাজুল কুরআন

ইজাজুল কুরআন pdf বই ডাউনলোড। আজ কিছু তথ্য শেয়ার করবো। আপনি কুরআন নিয়ে ইন্টারেস্টেড হয়ে থাকলে তথ্যগুলো অবশ্যই কোনো না কোনোভাবে আপনার সামনে আগেও এসেছে। তবে আমি আজ যেটা শেয়ার করবো সেই সেটা শুধুই তথ্য নয়, তথ্যের চাইতে ও বেশি কিছু যাকে আরবীতে ইজাজ বলা হয়। ইজাজ হচ্ছে এমন কিছু যা আপনাকে হতভম্ব করে দেয় করে দেয়।

একটা এক্সাম্পল দিই। ধরে নিচ্ছি, আপনি কানে হেডফোন লাগিয়ে লাউড সাইন্ডে মিউজিকে বুঁদ হয়ে মাথা ঝঁকাচ্ছেন। যদিও আপনি পরিস্কার ভাবে জানেন মিউজিক শোনা ঠি না, এটা অন্তরের জন্যে খুবই খুবই ক্ষতিকর। 

আরও দেখুনঃ গুলশান হামলার শুহাদাগণ pdf বই ডাউনলোড

এটা আপনার মহামুল্যবান অন্তরকে অত্যন্ত সুন্দর উপায়ে আজেবাজে ইসলাম বিরোধী মেসেজ দিয়ে, এমনকি শিরকি মেসেজ দিয়ে দিয়ে আপনাকে আস্তে আস্তে এমনভাবে কুলষিত করে দেয় যে আপনি বুঝতেও পারেন না। যাহোক, সব জেনেশুনেও আপনি এখনো ছেড়ে দিতে পারেননি, তবে আজ বা কাল নিশ্চয়ই ছেড়ে দেবে, তাওবা করে ফিরে আসবেন।

 মাথা ঝকিঁয়ে ব্যস্ত সড়ক পার হচ্ছেন। 

তো আপনি মাথা ঝাঁকিয়ে ব্যস্ত সড়ক পার হচ্ছেন। ডান দিক খেয়ে আসা ট্রাকের তীব্র হর্ণ আপনি শুনতে পাননি, খেয়ালও করেননি। ঠিক এক ফুট দূরত্বে যখন ট্রাকটা চলে এলো তখনই টাইম স্লো হয়ে গেলো। আপনার মাথা ধীরে ধীরে ডানদিকে ঘুরে ট্রাকটাকে দেখতে লাগলো, ঠিক একই সাথে আপনার চোখ দুটো বিস্ময় আর ভড়ে বড় বড় হয়ে যেতে থাকলো।

আরও দেখুনঃ ঈমান ভঙ্গের কারণসমূহ pdf বই ডাউনলোড

এবং এই সময়টাতেই আপনার পুরো শরীর, হাটুঁর জয়েন্ট আর পা দুটো এমনভাবে জমে গেলো যে আপনি আর নড়তে পারছেন না। আপনার মুখ ধীরে ধীরে হা হয়ে যাচ্ছে। প্রচন্ড হতবাক হয়ে বুঝতে পারছেন যে এখন যা ঘটছে এর চেয়ে অবশ্যম্ভাবী আর কিছু নেই, এবং এখনই আপনি টম এন্ড জেরী কার্টুনের টমের মতো চ্যাপ্ট রুটু হয়ে যাবেন।

যা আপনাকে বুঝিয়ে দেয় এটা Obvious এবং এই অবভিয়াস ঘটনাটার বিস্ময় যখন আপনার উপর পুরোপুরি ভয় করে আপনাকে নিশ্চল করে দেয় তখন সেই ঘটনাকে আরবীতে ইজাজ বলে। ক্লিয়ার?আজকের লেখাটার প্রভাব পুরোপুরি আপনার বুদ্ধিমত্তার ব্যবহার।

আরও দেখুনঃ দায়ীর সিফাত pdf বই ডাউনলোড

নিচে ইজাজুল কুরআন pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ইজাজুল কুরআন pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ 
বইয়ের সাইজঃ 1.40 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group