ইসলামি বসন্তের ১০০টি মিথ্যা

ইসলামি বসন্তের ১০০টি মিথ্যা pdf বই ডাউনলোড। অনেকে হয়তো আল কায়েদা কিংবা আই এস থেকে ইচ্ছামত একটি দলকে বাছাই করেছেন এবং সেটাকেই হক বলে মনে করছেন। অনেকে ইসলামী বসন্ত পড়ই আল কায়েদাকে সার্পোট করে, অনেকে দাওলাহর আসল রূপ পড়ে আই এসকে খারেজী বলে। আবার অনেকে শুধু আেই এস এর মিডিয়া ও নাশীদ গুলুর প্রতি দুর্বল তাই আই এসকে আলবাসে।

এসব নিজের ইচ্ছা মাফীক পছন্দ। কিন্তু হকতো আর কারোও ইচ্ছা-অনিচ্ছার উপর নির্ভর করে না। এতএব, নিজের খেয়াল খুশি বা ইচ্ছা অনিচ্ছাকে পরিত্যাগ করে নির্ভেজাল ভাবে শরীয়তের দৃষ্টিভঙ্গিতে বিচার-বিশ্লেষন করে যেটা হক হিসেবে প্রমাণিত হয় সেটা বাছাই করে তাদের সাথে যোগ দিতে হবে।

আরও দেখুনঃ  ইজাজুল কুরআন pdf বই ডাউনলোড

এটা মুসলিমদের উপর অর্পিত দায়িত্ব, পবিত্র কুরআনে এবং সহীহ হাদিসে বারবার বলা হয়েছে মুসলিমরা বিভিন্ন দলে বিভক্ত হয়ে থাকবে। এসব ভিবক্তি দেখে আমরা যদি দমে যায় আর বলি হুজুররা একমত না হওয়া পর্যন্ত আমরা অপেক্ষা করতে থাকবো তাহলে কিয়ামত পর্যন্ত অপেক্ষাই করতে হবে। হকপথে টিকে থাকার সৌভাগ্য হবে না।

তাই বলবো, এ ধরণের অপেক্ষার নীতি পরিত্যাগ করে দুটি দলের মধ্যে কোনটি সঠিক তা কুরআন সুন্নাহর মানদন্ডে পরিক্ষা করে নির্নয় করতে হবে। অবশ্য এটা নির্নয় করতে গিয়ে অন্ধ দলপ্রিতী বা নিজের মতকে প্রতিষ্ঠা করার নীতি অবলম্বন করলে হবে না

আরও দেখুনঃ গুলশান হামলার শুহাদাগণ pdf বই ডাউনলোড

বরং নিরপেক্ষ ভাবে সুক্ষ্ম বিচার -বিশ্লেষন করে হককে হক আর বাতিলকে বাতিল প্রমান করতে হবে। যদি কেউ মনে করে আমার দলের নেতারা ভুলের উর্ধেব বা তাদের কথাই ঠিক অন্যদের কথা ভুলে তবে তার পক্ষে প্রকৃত সত্য সম্পর্কে অবহিত হওয়া সম্ভব নয়।

এতএব, দুটি দলের মধ্যে যাচাই -বাঁচাইয়ের ক্ষেত্রে প্রথমেই যে বিষয়টা স্মরন রাখতে হবে তা হলো, মানুষ ভুলে উর্ধেব নয়, পাপের ও উর্ধেব নয়। এমন বললে হবে না যে, অমুক আশি বছর ধরে জিহাদের নেতৃত্ব দিচ্ছে এই বুড়ো বয়সে তিনি কি মিথ্যা কথা বলবেন? তাকেই মেনে চলতে হবে। ??

আরও দেখুনঃ ঈমান ভঙ্গের কারণসমূহ pdf বই ডাউনলোড

নিচে ইসলামি বসন্তের ১০০টি মিথ্যা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

ইসলামি বসন্তের ১০০টি মিথ্যা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ 
বইয়ের সাইজঃ 4.33 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ ড. শায়েখ আব্দুল ওয়াহেদ (হাঃ)
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group