ইসলাম সত্য দ্বীন pdf বই ডাউনলোড। এক ক্রান্তিকাল অতিক্রম করছে মুসরিম উম্মাহ। দিকে দিকে ধ্বংস আর গণহত্যার কবলে পড়ছে তারা। কোথাও মার েখেয়ে প্রাণত্যাগ করছে আবার কোথাও কপদর্কহীন অবস্থায় দেশত্যাগ করছে, উদ্বাস্তু হচ্ছে। সিরিয়া , ফিলিস্তিন, ইরাক, আরাকান, কাশ্মির মুসলিমরা সর্বত্রই শুনছে ধ্বংস আর মৃত্যুর পদধ্বনি।

মুসলিমদের এই দুরাবস্থা দেখে অনলাইন জগতে ব্যাঙ্গ-বিদ্রুপের ঝড় তুলছে ইসলামের শত্রু নাস্তিক-মুক্তমনারা। তারা অট্টহাস্য করে বলে চলছে অথবা লিখে যাচ্ছে- ইসলাম যদি সত্য ধর্ম হত, তাহরে মুসলিমদের আজ এই অবস্থা কেন? তারা এইভাবে মার খায় কেন?ইহুদি-খ্রিষ্টানরা যদি এতই খারাপ হত।

আরও দেখুনঃ ইলম ও জিহাদ pdf বই ডাউনলোড

তাহলে তারা আজ এত ভালো অবস্থায় কেন? মুসলিমরা তাদের হাতে এভাবে সাইজ হয় কেন? আল্লাহ যদি থেকেই থাকেন, তিনি মুসলিমদের রক্ষা করেন না কেন? তাদের এই ক্রমাগত বিদ্বেষমূলক অপপ্রচারে বিভ্রান্ত হয়ে অনেক সময় সরপ্রাণ মুসলিমদের মনেও এ প্রশ্নর উদ্রেক হয়-মুসলিমদের এত দুরাবস্থা কেন? অন্য ধর্মের লোকদের তো এমন হয় না! বরং কত সমৃদ্ধিতেই না তারা বাস করে।

প্রথম কথাঃ নাস্তিক-মুক্তমনাদের এই নির্দয় পরিহাস প্রমাণ করে যে তারা মোটেও ধর্মনিরপেক্ষ না, তারা মোটেও মানবতাবাদী না। তারা আসলে ইসলামবিদ্বেষী এবং ইহুদী-খ্রিষ্টানদের অনুরাগী এক সম্প্রদায় যারা স্বঘোষিত ইউরোপপন্থী এবং যাদের শয়নে-স্বপ্নে শুধু জার্মানি ভিসা ঘোরে।

আরও দেখুনঃ আমি তাওবা করতে চাই কিন্তু pdf বই ডাউনলোড

সাদা চামড়ার একজন ইহুদি ও খ্রিষ্টান নিহত হলে তাদের আর্তনাদে অনলাইন জগত ভারী হয়ে ওঠে। আর সেই ঘটনার সাথে মুসলিম নামধারী কেউ জিড়ত থাকলে তো কথাই নেই। ইসলামকে জঙ্গী-সন্ত্রাসী ধর্ম বলে তারা তৃপ্তির ঢেকুর তুলতে থাকে। ওদিকে রাশিয়ার অস্ত্রে সজ্জিত বাহীনি সিরিয়ার নিরীহ বেসামরিক মুসলিমদের উপর গণহত্যা চালিয়ে গেলেও তাদের মোটেও বিচলিত হতে দেখা যায় ন।

খোজঁ নিরে দেখা যায় যে রাশিয়ার প্রেসিডেন্ট একজন ধার্মিক অর্থোডোক্স খ্রিষ্টান। কিন্তু তাদের কাছে খ্রিষ্টনরা মোটেও জঙ্গী বর্বর না। কিংবা আরাকানে বৌদ্ধ সন্যাসীরা রোহিঙ্গা মুসলিমদের মেরেকেটে সাফ করে দিত।

আরও দেখুনঃ আকাবিরদের জিহাদী জীবন pdf বই ডাউনলোড

নিচে ইসলাম সত্য দ্বীন pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

ইসলাম সত্য দ্বীন pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 9.32 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ মুহাম্মাদ মুশফিকুর রহমান মিনার    
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group