ঈমান ইয়াকীনের বয়ান

ঈমান ইয়াকীনের বয়ান pdf বই ডাউনলোড। যখন কোনো শিশু মক্তবে গিয়ে আউজুবিল্লাহ বিসমিল্লাহ পড়ে তখন গর্তের পিঁপড়া থেকে শুরু করে সাগরের মাছ পর্যন্ত তার জন্য দুআ করতে থাকে। তেমনি কোনো মানুষ যখন লা ইলাহা ইল্লাল্লাহ পড়ে তখন আল্লাহ পাক ফেরেশতাদের ডেকে বলেন, ও ফেরেশতারা শোন! আমার বান্দা সত্য কথা বলেছে যে, আমি ছাড়া কোনো মাবুদ নাই।

তোমরা সাক্ষী থাক, আমি এই বান্দার সব গুনাহ মাফ করে দিলাম। তাই বেশি বেশি লা ইলাহা ইল্লাল্লাহ বলার অভ্যাস গড়ে তুলতে যায়। এ কালেমা যে যত বেশি পড়বে তার ঈমান তত বৃদ্ধি পাবে। তার ঈমানি শক্তি প্রকাশ পেতে থাকবে।

আরও দেখুনঃ ফাজায়েলে আমল ৫ম খন্ড pdf বই ডাউনলোড

একদিন রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম দুপুরে খেজুর বাগানে গিয়ে কোমরে রাখা তলোয়ারটি পাশে রেখে ঘুমিয়ে পড়লেন। এক মুশরিক এসে তলোয়ারটি হাতে নিয়ে হঙ্কার দিয়ে বলল- হে মুহাম্মদ! আজ তোমাকে কে বাচাবে? রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম নির্ভয়ে অত্যন্ত শান্তভাবে বললেন, আল্লাহ ! আল্লাহ! আল্লাহ! ভাইয়েরা আমার দেখুন, আল্লাহ শব্দের কী শক্তি! ওই মুশরিক আর তলোয়ারটি ধরে রাখতে পারল না।

কাপতে কাপতে তলোয়ারটি পড়ে গেল। এবার রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তলোয়ার উঠালেন এবং বললেন, এবার রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তলোয়ার উঠালেন এবং বললেন, এবার তোমাকে কে বাচাঁবে? কিন্তু মুশরেকের আ্ল্লাহ শব্দটি বলার তৌফিক হলো না। আল্লাহ যাতে তৌফিক দেনসে-ই কেবল কালেমা পড়তে পারে। তাই এই কালেমা বেশি বেশি অন্তরে বসাতে হবে।

আরও দেখুনঃ মহিলাদের দ্বীনি মেহনত মোজাকারা pdf বই ডাউনলোড

যুগে যুগে নবীরা এসে এই কথাই বলেছেন যে, তোমরা লা ইলাহা ইল্লাল্লাহ বল, কামিয়াব হয়ে যাবে। তখনকার নবীরা বিশেষ কোনো গোত্র, এলাকা বা দেশের মানুষের মধ্যে এই কালেমার দাওয়াত দিতে আসতেন। কিন্তু আল্লাহ তায়ালা আমাদের নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম -কে সারা বিশ্বের সব জিন ও ইনসানকে দাওয়াত দেয়ার জন্য পাঠিয়েছেন । দুনিয়াকে সামনে রেখে এই কালেমার দাওয়াত দিতেন।

আরও দেখুনঃ দাওয়াতে নববী উসুল pdf বই ডাউনলোড

নিচে ঈমান ইয়াকীনের বয়ান pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ঈমান ইয়াকীনের বয়ান pdf বই ডাউনলোড সুচীপত্র

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইমানের বয়ান বিষয়ক
বইয়ের সাইজঃ 17.4 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ মাওলানা তারিক জামিল 
অনুবাদঃ আবু আব্দুল্লাহ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group