ওহীর আলোকে দাজ্জাল

ওহীর আলোকে দাজ্জাল pdf বই ডাউনলোড। দাজ্জাল রাসূল সাঃ এর যুগ থেকেই পৃথিবীতে ছিল, তবে সে বন্দী অবস্থায় ছিল। রাসূল সাঃ কোন এক সময় মিম্বারে উঠে হাসতে হাসতে বললেনঃ আমাকে তামীম আদ-দারী একটি খবর শুনিয়েছে। আমি তাতে সন্তুষ্ট হয়েছি িএবং আমি তোমাদেরকেও তা শুনাতে পছন্দ করি।

কোন একদিন ফিলিস্তিনের কয়েকজন লোক নৌযান চড়ে সমুদ্র বিহারে যাতায়াত করেছিল। হটাৎ সমুদ্রের উত্তাল তরঙ্গে তারা দিকভ্রান্ত হয়ে পড়ে এবং এক অচেনা দ্বীপে এসে পড়ে। তারা সে জায়গাতে এক বিচিত্র ধরণের প্রাণীর সন্ধান পায়। যার চুলগুলো ছিল চারদিকে ছড়ানো। তারা প্রশ্ন করলো তুমি কে? সে উত্তর দিল, আমি জাস্সাসা( অনুসন্ধানকারী)।

আরও দেখুনঃ ইসলামে অমুসলিমদের অধিকার pdf বই

তারা বলল, তুমি আমাদেরকে কিছু অনুসন্ধান দাও। সে বলল, আমি তোমাদেরকে কিছু বলবও না এবং তোমাদের নিকট কিছু জানতেও চাইব না, বরং তোমরা এ জনপদের শেষ সীমানায় যাও। সে স্থানে এমন একজন লোক আছে সে তোমাদেরকে কিছু বলবে এবং তোমাদের নিকট কিছু জানার ইচ্ছা করবে।

তারপর আমরা গ্রামের শেষ সীমানায় পৌঁছে দেখতে পেলাম একটি লোক শিকলে বাঁধা আছে। সে আমাদের বললো, তোমরা (সিরিয়ার) ‘যুগার’ নামাক স্থানের ঝর্ণার খবর বলো। আমরা বললাম, তা পানিপূর্ণ এবং এখনো সবেগে পানি প্রবাহিত হচ্ছে। সে বললো, ‘বুহাইরা’ (তাবারিয়া উপসাগর)-এর কি সংবাদ, তা আমাকে বল। আমরা বললাম, তাও পানিপূর্ণ এবং তা হতে সবেগে পানি প্রবাহিত হচ্ছে। সে আবার বললো, জর্দান ও ফিলিস্তিনের মধ্যবর্তী জায়গায় অবস্থিত ‘বাইসান’ নামক খেঁজুর বাগানের খবর বলো। তাতে কি ফল উৎপন্ন হয়? আমরা বললাম, হ্যাঁ। সে বললো, তাঁর নিকট জনগণ ভিড়ছে কেমন? আমরা বললাম, খুবিই দ্রুত।

আরও দেখুনঃ ওহী ও আধুনিক বিজ্ঞান pdf বই

বর্ণনাকারী বলেন, একথা শুনে সে এমন এক লাফ দিল যে, শেকল প্রায় ছিন্ন করে ফেলেছিন। আমরা তাকে প্রশ্ন করলাম, তুমি কে? সে বলল, আমি দাজ্জাল। সে ‘তাইবাা’ ব্যতীত সমস্ত শহরেই প্রবেশ করবে। ‘তাইবা’ হলো মাদীনা।

নিচে ওহীর আলোকে দাজ্জাল pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ওহীর আলোকে দাজ্জাল pdf বই ডাউনলোড

প্রকাশকঃ বাক্কাহ ডিটিপি হাউজ
বইয়ের ধরণঃ ওহী ও বিজ্ঞান
বইয়ের সাইজঃ 5.77 MB
প্রকাশ সালঃ ২০১৪ ইং
বইয়ের লেখকঃ মুহাম্মদ ইকবাল বিন ফাখরুল
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group