কাশ্মির একদিন ইসলামের ভূমি হবে pdf বই। আল্লাহ তাআলা ইরশাদ করেন- মূসা বললেন তারঁ কওমকে, আল্লাহর নিকট সাহায্য্ প্রার্থনা করো এবং ধৈর্য ধারণ করো। প্রকৃতপক্ষে এই পৃথিবী মালিক একমাত্র আল্লাহ সুবহানাহু ওয়াতায়ালা। তিনি নিজের বান্দাদের মধ্যে যাকে ইচ্ছা এর উত্তরাধিকারী বানিয়ে দেন এবং শেষ পরিণাম মুত্তাকীদের জন্যে নির্ধারিত আছে। (সূরা আল আরাফ-১২৮)

এই অন্ধকারের যুগে এটা খুবই গুরুত্বপূর্ণ বিষয় যে আমরা যেন আমাদের সবর ও দোয়া, দাওয়াহ ও সৎ কাজ এবং ঈমান ও আকিদাকে পরিত্যাগ না করি! ধের্য ধারণ করুন! কারণ আল্লাহ ধের্য ধারণকারীদের পছন্দ করেন। ধের্য ধারণ করুন! কারণ আল্লাহর সাহায্য অতিনিকটে।

আরও দেখুনঃ যুক্তরাষ্ট্রে ইসলাম pdf বই ডাউনলোড

আল্লাহর ইবাদতে জুড়ে থাকুন! কারণ এটা ছাড়া সকল সকল ইলম ও দোয়া বিফলে যাবে। আর এক ফোটা নিফাকও সকল ভাল কাজকে নষ্ট করে দেয়। আপনার ঈমানকে হেফাজত করুন! কারণ এইটা আমাদের মুসলমান বানায়। ঈমান বুঝা জরুরি। ঈমানের দাবী হল আমাদের সব দোয়া আর আশা যেন এক আল্লাহর সাথেই হয়। তিনি এমন সত্তা যার কোন শরীক নেই।

একদিন ইসলামের ভূমি হবে ইন শা আল্লাহ..!!!

না অন্য কোন খোদা! না কোন মুর্তি না কোন মানুষ! না কোন দেশ! না কোন সেনাবাহিনী না! না কোন নমরুদ! না কোন ফেরাউন! ঈমান ছাড়া আমাদের কোন-ই মূল্য নেই। আমাদের শুরু আর আমাদের শেষ সবই আল্লাহ উপর ঈমান দিয়ে। যদি আমরা র্ধের্য, দোয়া. দাওয়া সৎকাজ, ঈমান ও আকিদাকে ধরে রাখতে পারি, তাহলে কোন শক্তি-ই আমাদের আল্লাহর সাহায্য থেকে বঞ্চিত রাখতে পারবে না।

আরও দেখুনঃ যুগ সন্ধিক্ষণের পৃথিবী pdf বই ডাউনলোড

কাশ্মিরের ঈমানদার, মুজাহিদ ও শহীদদের গুরুত্ব ইসলামী বিশ্বে একটা ঝলমলে তারকার মতো। ১৯৩১ সালের অন্ধকার যুগ যখন মুসলিম বিশ্ব নিষ্ঠুর পশ্চিমাদের জুলুমের মধ্যে ছিল তখন কেউ গোষ্ঠীতন্ত্রের কেউ গণতন্ত্রের আবার কেউ কেউ সমাজতন্ত্র আর রাজতন্ত্রের আশ্রয় গ্রহণ করেছিল।

কিন্তু আপনাদের পূর্বপুরুষরা.আযানের পবিত্রতা রক্ষা করার জন্য উঠে দাড়িয়েছিলেন এবং নিজেদের জান ও মালের পরোয়া না করে ইসলামের পতাকা সমুন্নত রেখেছিলেন। তারাঁ শাহাদাত বরণ করেছেন কিন্তু মাথা নত করেন নি। তখন থেকেই চরম জুলুম, আশাহীনতা এবং বিশ্বাসঘাতকতা থাকা সত্ত্বেও আপনারা ইসলামকে পরিত্যাগ করেননি।

আরও দেখুনঃ ইসলামে ধর্মীয় চিন্তার পূর্ণগঠনে pdf বই ডাউনলোড

নিচে কাশ্মির একদিন ইসলামের ভূমি হবে pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

কাশ্মির একদিন ইসলামের ভূমি হবে pdf বই

প্রকাশকঃ আল হিকমাহ মিডিয়া 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 1.22 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ কমান্ডার জাকির মূসা হাফিজাহুল্লাহ 
অনুবাদঃ আহমাদ আব্দুল মালিক
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group