কুরআন ও সুন্নাহর আলোকে পর্দা

কুরআন ও সুন্নাহর আলোকে পর্দা pdf বই ডাউনলোড। আল্লাহ রাব্বুল আলামীন নবীকুল শিরমনী মুহাম্মদ (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম )কে হিদায়াত পথ নির্দেশ ও সত্য ধর্ম (আনুগত্যের একমাত্র সত্য বিধান) সহ প্রেরণ করেছেন। যাতে তিনি রাব্বুল আলামীনের আদেশানুসারে মানব মন্ডলীকে কুফরের অন্ধকার থেকে ঈমানের আলোর দিকে বের করে নিয়ে আসেন।

আল্লাহ তাআলা তাকে ইবাদতের মর্মার্থ বাস্তবায়িত করার জন্য পাঠিয়েছেন। এ্বং তা আল্লাহর বিধি-বিধানকে প্রবৃত্তির অনুসরন ও শয়তানি খেয়ালখুশি চরিতার্থ করার উপর অগ্রাধিকার দিয়ে একান্ত বিনয় নম্রতা ও আন্তরিকতার সাথে আল্লাহর আদেশাবলী পালন করা এবং নিষেধবলী থেকে সম্পূর্ণ বিরত থাকার মাধ্যমে হয়ে থাকে।

আরও দেখুনঃ কুরআন ও সুন্নাহর আলোকে রোগীদের জন্য সুসংবাদ pdf বই 

মহান রাব্বুল আলামীন ইসলামী মতে নৈতিক চরিত্রের পরিপূর্ণতা সাধনের উদ্দেশ্যে রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম )কে প্রেরণ করেছেন তিনি যেন উত্তম সদাচারের দিকে মানবগোষ্ঠীকে আহ্বান করেন এবং অশালীন অশোভন রীতি-নীতি কার্যকলাপ ও নৈতিকতা বিধ্বংসী উপায় উপকরণাদি থেকে ভীতি প্রদর্শন করেন। তিনি মানবজাতির সর্বাঙ্গীন কল্যাণের জন্যে সার্বজনীন সর্বযুগে প্রযোজ্য সর্বদিকে দিয়ে সুসম্পূর্ণ ও পূর্ণাঙ্গ ধর্ম (জিবন বিদান ) নিয়ে এই ভূমন্ডলে আবির্ভূত হয়েচেন।

সুতরাং এখন দ্বীন ইসলামের পরিপূর্ণতা বা শুদ্ধতার জন্যে কোনো সৃষ্টি বা মানব প্রচেষ্টার কোনোই প্রয়োজন নেই কেননা এটি মহাবিজ্ঞ সর্বদ্রষ্টা মহান স্রষ্টার পক্ষ হতে অবতীর্ণ পূর্ণাঙ্গ জিবন বিধান। যিনি বান্দার উপযোগী প্রত্যেখ ব্যাপারে সর্বজ্ঞাতা ও তাদের প্রতি চির স্নেহশীল মহাকরুনাময়।

আরও দেখুনঃ কুফরের পরিণতি pdf বই

আল্লাহ তায়ালা বলেন- মুমিন নারীদেরকে বল তারা তাদের দৃষ্টিকে সংযত রাখবে এবং তাদের লজ্জাস্থানের হিফাযত করবে। আর যা সাধানত প্রকাশ পায় তা ছাড়া তাদের সৌন্দর্য তারা প্রকাশ করবে না। তারা যেন তাদের ওড়না দিয়ে বক্ষদেশকে আবৃত করে রাখে আর তারা যেন তাদের স্বামী পিতা শ্বশুর নিজদের ছেলে স্বীমীর ছেলে ভাই -ছেলে বোনের ছেলে আপন নারীগন তাদের ডান হাত যার মালিক হয়েছে অধীনস্থ যৌনকামনামুক্ত পুরুষ অথবা নারীদের গোপন অঙ্গ সম্পর্কে অজ্ঞ বালক ছাড়া কারো কাছে নিজদের সৌন্দর্য প্রকাশ না করে।

নিচে কুরআন ও সুন্নাহর আলোকে পর্দা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 কুরআন ও সুন্নাহর আলোকে পর্দা pdf বই ডাউনলোড সুচীপত্র 

 

প্রকাশকঃ ইসলাম হাউস
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক
বইয়ের সাইজঃ 1.9MB
প্রকাশ সালঃ ২০১০ ইং
বইয়ের লেখকঃ মুহাম্মদ বিন সালেহ আল উসাইমিন রহ.
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group