কুরআন ও হাদীসের আলোকে জ্বীন তত্ত্ব pdf বই। ১৪০০ বছর পূর্বে মানব সৃষ্টি সম্পর্কে পবিত্র কুরআনে যে তথ্য লিপিবদ্ধ আছে তা বর্তমান বিশ্বের আধুনিক বিজ্ঞানীরাও কোনোভাবে অতিক্রম বা লংঘন করতে পারেনি এবং কুরআনে সত্যকে আকাট্য প্রমাণ স্বরূপ গ্রহন করে নিয়েছে।

জেনিটিক বিচারে ডারউইনের বিবর্তনবাদ বৈপরিত্য পূর্ণ হওয়া এবং জেনিটিক বিজ্ঞানের অগ্রগতি ওমলিকুলার বাইওলজীয় বিচার্য্য বিবর্তনবাদ সম্পূর্ন প্রতারণা ও শঠতা মূলক প্রমাণিত হওয়ায় তাকে বর্তমান চিকিৎসা বিজ্ঞানী ও জ্ঞানীজন মিথ্যা ত্যাগ করেছেন। এবং মূর্খতার ও অজ্ঞতার বহিঃপ্রকাশ বলে আখ্যায়িত করেছেন।

আরও দেখুনঃ পরকালের পাসপোর্ট pdf বই

কুরআন হলো সকল বিজ্ঞানের আদি বিজ্ঞান যেখানে ১৪০০ বছর পূর্বে মানব সৃষ্টি ও তার পর্যায়ক্রমিক বিস্তার লাভ, কর্মপদ্ধতি ইত্যাদি সুন্দরভাবে বর্ণিত হচ্ছে, যা অন্য কোনো গ্রন্থে বর্নিত হয়নি। যা কেউই এর পূর্বে করতে পারেনি। কুরআনে নেই এমন কোনো দিকনিদর্শন নেই।

তবে বিজ্ঞানীরা যদি সত্যিকারভাবে অনুসন্ধিৎসু মন নিয়ে কুরআন অধ্যয়ন করে এবং জানার চেষ্টা করে তবেই আল্লাহর সৃষ্টি এবং সৃষ্টির মহত্ব অনুধাবন করতে সক্ষম হবে। শয়তানরূপী তথাকথিত জ্ঞানী ও বুদ্ধিমানগণ যারা সর্বদা কূট- কৌশলের আশ্রয় নেয় তারা কখনো এর মহত্ব ও শ্রেষ্ঠত্ব বুঝতে ও আয়ত্ত করতে সক্ষম হবে না।

আরও দেখুনঃ সৃষ্টি দর্শন pdf বই

তবে আমরা আশা করবো যারা আল্লাহ আল্লাহর সৃষ্টি জগত মানব সৃষ্টি র বৈচিত্র কলা কৌশল ইত্যাদি জানতে আগ্রহী কেবল তারাই এ বইটি এবং আমাদের লিখিত অন্যান্য পুস্তক পড়লে আল্লাহ তায়ালা র সৃষ্টি ও সৃষ্টি কৌশল জানতে সক্ষম হবে।

উল্লেখ্য সমস্ত ক সৃষ্টি আল্লাহর একটা পরিবার। তাই পৃথিবীতে প্রত্যেক প্রজাতির নিয়ন্ত্রণ স্বতন্ত্রভাবে প্রতিষ্ঠিত করা আছে। পৃথিবীতে সেই আদিযুগ থেকে আজও প্রত্যেকটি মানুষ মারাত্মকভাবে স্বতন্ত্র এবং স্বতন্ত্র মনের অধিকারী যে জন্য মানুষরূপী বিজ্ঞ ও জ্ঞানীজন কেবল এর স্বতন্ত্রতা অনুভব করতে সক্ষম হয়েছে এবং হচ্ছে।

নিচে কুরআন ও হাদীসের আলোকে জ্বীন তত্ত্ব pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

কুরআন ও হাদীসের আলোকে জ্বীন তত্ত্ব pdf বই

প্রকাশকঃ আধুনিক প্রকাশনী
বইয়ের ধরণঃ গবেষণা
বইয়ের সাইজঃ 6.65 MB
প্রকাশ সালঃ ২০০৭ ইং
বইয়ের লেখকঃ প্রফেসর মুহাম্মদ আব্দুল হক গং
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group