ক্রসেড সিরিজ ২৭তম খন্ড

ক্রসেড সিরিজ ২৭তম খন্ড pdf বই ডাউনলোড। একদিন বিকেল বেলা। সূর্য অস্ত যাওয়ার সামান্য আগে সুলতান আইয়ুবী ফোরাতের কুলে ঘুরে বেড়াচ্ছিলেন। তারঁ সাথে আশ্বারোহী দলের সেনাপতি ও কমান্ডো বাহিনীর সেনাপতি সালেম মিশরী । তারা তাদের সামনে কিছু দুরে সাদা জোব্বাপরা এক লোককে নদীর তীরে দাড়িয়ে থাকতে দেখলেন। লোকটির দুহাত প্রার্থনার ভঙ্গিতে উপরে তোলা। সুলতান আইয়ুবী সেদিকে গেলেন এবং লোকটির কাছে পৌঁ দেখতে পেলেন, সেখানে চারটি কবর রয়েছে।

এই কবরগুলোর মধ্যে দুটি কবরের মাথার দিকে একটা করে লাঠি পোতা। তার সাথে কাঠের তক্তা লাগিয়ে কবর ফলক বানানো হয়েছে। সেই ফলকের একটিতে আরবী হরফে লাল রংয়ে লেখা, উমরুল মামলুক, আল্লাহ তোমার শাহাদাত যেন কবুরল করে নেন। ।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২০তম খন্ড pdf বই ডাউনলোড

তার পাশের কবরের উপরেও একই ধরণের ফলক লাগানো তাতে লেখা, নাছরুল মামলুক, আল্লাহ আমার শাহাদাত কবুল করুন। সুলতান আইয়ুবী দুটি লেখাই পাঠ করলেন এবং সেই লোকটির দিকে তাকালেন , যে লোকটিকে বেশ অভিজাত ও লেবাস পোষাকে আলেম ব্যক্তি বলে মনে হচ্ছিল । সুলতান আইয়ুবী তার দিকে তাকালে তিনি সালাম দিয়ে বললেন।

আমি এই গ্রামের ইমাম। যেখানেই আমি কোন শহীদের সন্ধান পাই সেখানে গিয়ে তাদের জন্য ফাতেহা পাঠকরি। আমি বিশ্বাস করি, যেখঅনে শহীদের রক্ত ঝরে সে জায়গা মসজিদের মতই পবিত্র।আমি লোকদের বলি, মুজাহিদরা সেই মহান ব্যক্তিত্ব যাদের ছুটে চলা ঘোড়ার খুরের আঘাতে যে ধুলো উড়ে ।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২১তম খন্ড pdf বই ডাউনলোড

সে ধুলোও আল্লাহর কাছে কদর পায়। মহান আল্লাহ তার পথে জেহাদকে উত্তম ইবাদত বলে গন্য করে থাকেন। কিন্তু আল্লাহর নামে জীবন কোরবান করা মানুষ এমন অজ্ঞাত পরিচয় ব্যক্তি যাদের পরিচয় কেউ রাখে না। যেমন এখানে আপনি দেখছেন।

ইতিহাসে তাদের নাম নয়, আমার নামই লেখা হবে। কিন্তু আমার সমস্ত গৌরবের পেছনে রয়েছে এদেরই ত্যাগ ও কোরবানী, রয়েছে এদেরই অসামান্য অবদান । বললেন সুলতান আইয়ুবী। তিনি তার সেনাপতিরদের দিতে তাকালেন।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২৫তম খন্ড pdf বই ডাউনলোড

নিচে ক্রসেড সিরিজ ২৭তম খন্ড  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ক্রসেড সিরিজ ২৭তম খন্ড pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 3.99 MB
প্রকাশ সালঃ ২০০৫ ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group