ক্রসেড সিরিজ ৫ম খন্ড

ক্রসেড সিরিজ ৫ম খন্ড pdf বই ডাউনলোড। অবশ্যই। সুযোগ পেলে আমি কাউকে ছাড়বো না। তুমি কাকে ইসলামের বড় দুশমন মনে করো? অবশ্যই খৃষ্টানদের । তবে তাদের বিরুদ্ধে লড়াই করার মত শক্তি এখানো আমার হয়নি। হলে তাদেরও আমি ছাড়বো না। ইসলাম ও সালাহউদ্দীনের বিরোধিতা করলে তাদেরকে হত্যা করতে হবে এ বুদ্ধি তেমাকে কে দিয়েছে? কেউ এ কাজ করতে আমাকে বলেনি। আমি নিজে থেকেই এ সিদ্ধান্ত নিয়েছি।

তুমি কি একাই এ সিদ্ধান্ত নিয়োছো, না তোমার সাথে আরো কেউ আছে? আমি একা্ই। আরও কয়েকটা প্রশ্ন করে পাগল পাগল লোকটা বললো, তোমার মত একজন যুবকই আমার প্রয়োজন।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ২য় খন্ড pdf বই ডাউনলোড

তুমি নিজ থেকে এসেছে ভালই হয়েছে। ভেবেছিলাম এমন লোক পেতে আমার বেশ কষ্ট হবে। শোন, আমি সালাহউদ্দীন আয়ুবীর একজন গোয়েন্দা। খ্রিষ্টানদেরকে ধোকা দেয়ার জন্য পাগলের অভিনয় করছি। সফর করেছি এ পোষাকেই। তোমার সাথে কিছু কথা বলবো, মন দিয়ে শোন। মনে রেখ, মসজিদে হঠাৎ কেউ এসে পড়লে আমি আগের মত আজেবাজে কথা শুরু করবো।

পাগলরা যেমন করে আর কি !! তুমি এমন ভাব করবে, যেন আমার কথা মন দিয়ে শুনছো। যা বলার আমি দ্রুতি বলছি। সন্ধ্যা হয়ে আসছে। মুসুল্লীদের আগেই কথা শেষ করতে হবে। ওসমান কখনও গোয়েন্দা দেখেনি। ও জানত না গোয়েন্দারা অসাধারণ মেধাবী হয়ে থাকে।

আরও দেখুনঃ ক্রসেড সিরিজ ৩য় খন্ড pdf বই ডাউনলোড

ও অবাক হয়ে গোয়েন্দার মুখের দিকে তাকিয়ে রইলো। সামন্য কয়েকটা প্রশ্ন করেই গোয়েন্দা লোকটি যুবককে চিনে নিয়েছে। বুঝেছে, এ যুবক যথেষ্ট হুশিয়ার, বিশ্বস্ত এবং আবেগপ্রবণ। শোন ওসমান, তোমার মত আরও কয়েকজন যুবক এবং যুবতী জোগাড় করো। তাদের মনমানসিকতাও তোমার মত হতে হবে।

তাদেরকে তোমার মতই হতে হবে সাবধান ও বিশ্বস্ত। তাদের মনমানসিকতা তৈরী হয়ে গেলে শুরু হবে তোমাদের আসল কাজ। তোমাদের প্রতিটি মুসলমানের বাড়ী বাড়ী গিয়ে প্রচার করতে হবে, সুলতান আয়ুবী বেচেঁ আছেন এবং সুস্থ আছেন। 

আরও দেখুনঃ সালাহউদ্দীন আয়ুবীর দুঃসাহসিক অভিযান pdf বই ডাউনলোড

নিচে ক্রসেড সিরিজ ৫ম খন্ড  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

ক্রসেড সিরিজ ৫ম খন্ড pdf বই ডাউনলোড
প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 3.31 MB
প্রকাশ সালঃ ১৯৯8 ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group