ক্রসেড সিরিজ ৬ষ্ঠ খন্ড

ক্রসেড সিরিজ ৬ষ্ঠ খন্ড pdf বই ডাউনলোড। ক্ষ্যাপা ষাড়েঁর মত রোদের তীব্রতা ছড়িয়ে সূর্য উঠল ক্রাক দুর্গের চারপাশে। মরুভুমির বালূতে ছড়িয়ে পড়ল প্রচন্ড উত্তাপ। সংকল্পে অটল উভয় বাহিনী। খৃষ্টানরা শপথ নিয়েছে মেরীর নামে এবার আইয়ুবীকে তারা কিছুতেই রেহাই দেবে না, জীবন নিয়ে ফিরতে দেবে না আইয়ুবীর একজন সৈনিককেও। সংকল্পে অটল সুলতান সালাহউদ্দিন আইয়ুবীও ।

তারঁ শপথ যে কোন মুল্যে ক্রাক দুর্গ সে দখল করবেই। ক্রাকের মুসলমানদের ওপর যে জুলুম করা হচ্ছে তার অবসান ঘটাতে না পারলে তারঁ আত্মা কিচুতেই শান্তি পাবে না। সালাহউদ্দীন আইয়ুবী খ্রষ্টানদের দুর্ভেদ্য দুর্গ ক্রাকের ওপর প্রচন্ড আঘাত হানলেন।

আরও দেখুনঃ  ক্রসেড সিরিজ ২য় খন্ড pdf বই ডাউনলোড

তীব্রগতিতে ঝাপিয়ে পড়লেন দুর্গ রক্ষীদের ওপর। তারঁ ক্ষীপ্রতা ও দুঃসাহস দেখে স্তম্ভিত হয়ে গেল খৃষ্টান সৈন্যরা। সুলতান আইয়ুবীর সৈন্যদের তীর প্রাচীর রক্ষীদের গায়ে আঘাত হানার আগ পর্যন্ত খৃষ্টানরা বুঝতেই পালন না, তারা আক্রান্ত হয়েছে। গোয়েন্দা বিভাগ সুলতান আইয়ুবীকে আশ্বাস দিয়েছিল, তিনি দূর্গে আঘাত হানলে ক্রাক শহরের মুসলমানরা ভেতর থেকে সহায়তা দেখে তাদের ।

সুলতান আইয়ুবীর যে সব কমান্ডো আগেই শহরে প্রবেশ করেছিল, তারাও ভেতরে দূর্গের দেয়াল ভেঙ্গে সুলতানের অভিযানকে সফল করতে সহায়তা দেবে।ক্রামাগত চারদিন বিরতিহীন লড়াই চললো উভয় পক্ষে। জয়-পরাজয় এখনো অনিশ্চিত। সুলতান যত তীব্র থেকে তীব্রতর করছে আঘাত প্রতিরোধও ততই তীব হচ্ছে। অবরোধের পঞ্চম দিন।

আরও দেখুনঃ  ক্রসেড সিরিজ ৪র্থ খন্ড pdf বই ডাউনলোড

গোয়েন্দা এসে সুলতান আইয়ুবীকে সংবাদ দিল, কয়েকজন মুসলমান ভেতর থেকে শহরের দেয়অল ভাঙ্গার চেষ্টা করেছিল। কিন্তু আফসোস!! সফল হওয়ার আগেই তারা সবাই শহীদ হয়ে গেছে। এদের মধ্যে কয়েকজন মেয়েও ছিল। সবচে অবাক ব্যাপার হচ্ছে, এদের মধ্যে একজন খৃষ্টান মেয়েও ছিল। গোয়েন্দা আরও জানালো তাদের এ বিপর্যয়ের মূল কারণ ছিল বিশ্বাসঘাতকতা। এ দলের মধ্যে একজন মুসলমান খৃষ্টানদের গুপ্তচর চিল।

আরও দেখুনঃ  ক্রসেড সিরিজ ৩য় খন্ড pdf বই ডাউনলোড

নিচে ক্রসেড সিরিজ ৬ষ্ঠ খন্ড  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ক্রসেড সিরিজ ৬ষ্ঠ খন্ড pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ প্রীতি প্রকাশন
বইয়ের ধরণঃ ক্রসেড যুদ্ধের ইতিহাস
বইয়ের সাইজঃ 3.08 MB
প্রকাশ সালঃ ২০০০ ইং 
বইয়ের লেখকঃ আসাদ বিন হাফিজ
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group