জিহাদের কাফেলা pdf বই ডাউনলোড। চৌদ্দশত বছর যাবৎ জিহাদের কাফেলা পৃথিবীর পথ ধরে চলছে, মানব জাতি কে মুক্তির পথে আহবান করছে, শমশীর হাতে দুর্বার গতিতে এগিয়ে চলছে দিক-দিগন্তে। এ কাফেলা কুফুরী শক্তির বাধাঁর বিন্ধ্যাচল ডিঙ্গিয়ে হচ্ছে আগোয়ান নবোদ্যমে।

দ্বীনের পতাকা মুষ্টি চেঁপে ধরে আল্লাহ কালিমা কে গালিব করতে ওরা মারছে ও মরছে। কারো হিম্মত নেই এ কাফেলার অপ্রতিরোধ্য স্রোতকে রুখে রাখতে। বদর প্রান্তরে এ কাফেলার তরবারী কোযমুক্ত হয়, তা আর কোযবদ্ধ হয়নি। হবেনা আর কিয়ামতের আগে। যারা ওদের রাস্তা আগলে দাড়াঁয়, এ দুনিয়া তাদেঁর জন্য জাহান্নামে পরিণত হয়।

আরও দেখুনঃ জিহাদের ইসলামী নীতি pdf বই ডাউনলোড

গোলাম বাদীর জীবন যাজন করে পরকালে পার হতে হয়। সেখানে আবার তাদের জন্য রয়েছে দরদেনাক শাস্তি। উভয় জাহানের ক্ষতির আশংখায় ওরা মুজাহিদগণের সাথে সম্মুখে যুদ্ধে খুব কমই অবতীর্ণ হয়। তাই বলে দুশমনদের চেষ্টায় ভাটা পড়েনি। ইসলামের সুচনালগ্ন থেকেই কাফির-মুশরিক-মুনাফেক চক্র মুসলিম নিধনে জোটবদ্ধ।

কিভাবে মুসলমানদের ঈমান হরণ করা যায় এবং এদের নারীদের উজ্জত লুন্ঠন করা যায় কিভাবে ইসলামী শক্তিকে সমূলে মেষ করা যায় এজন্য ওরা বিভিন্ন রাস্তা ইখতিয়ার করেছে। তার মধ্যে ওরা একটি রাস্তায় সবচেয়ে বেশী সফলকাম হয়েছে, তা হল মুনাফেকীর রাস্তা। এ রাস্তায় দুশনরা কল্পনাতীত ভাবে সফলতা লাভ করেছে। রাসূলুল্লাহ সাঃ এর যুগ হতে এ চক্রের কাজ শুরু হয়।

আরও দেখুনঃ জিহাদে অর্থব্যয় pdf বই ডাউনলোড

নবী সাঃ এর যুগে মুনাফেক চক্রের নেতা ছিল আব্দুল্লাহ বিন উবাই। আব্দুল্লাহ বিন উবাই ইসলামের যতটুকু ক্ষতি করে ছিল, তার চেয়ে বহুগুণে বেশী ক্ষতি করেছে তার যোগ্য শিষ্য আবদুল্লাহ বিন সাবা। কেননা রাসূল সাঃ মুনাফেকদের ষড়যন্ত্র সম্পর্কে অহীর মাধ্যমে অবগত হয়ে যেতেন।

পরবর্তী যুগে এটা সম্ভব হয়নি। মুনাফেক চক্র ইসলামের যে ক্ষতি করেছে কাফের বে-দ্বীন সম্মিলিত শক্তি মিলেও তা করতে ক্ষম হয়নি। সম্মুখ যুদ্ধে ওদেরকে পাওয়া যায় না। মুখ দেখলে শত্রু বলে চেনা যায় না। নামায, রোযার, আচার-ব্যবহারে ওরা একজন আল্লাহ অলীর চেয়ে অনেকাংশে এগিয়ে।

আরও দেখুনঃ কে সেই মুজাহিদে মিল্লাত pdf বই ডাউনলোড

নিচে জিহাদের কাফেলা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

জিহাদের কাফেলা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ হুংকার প্রকাশনী 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 3.34 MB
প্রকাশ সালঃ ২০০০ ইং 
বইয়ের লেখকঃ শহীদ মাওলানা জিয়াউর রহমান       
অনুবাদঃ মাওলানা মুহাম্মাদ সাইফুল ইসলাম
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group