ডিজিটাল ছবি সম্পর্কে ইসলামের বিধান

ডিজিটাল ছবি সম্পর্কে ইসলামের বিধান pdf বই ডাউনলোড। ডিজিটাল চিত্র ও ইলেক্ট্রিক মিডিয়া সম্পর্কে ইসলামের বিধান গ্রন্থটি পাকিস্তানের জামেয়া রশীদিয়া আহসানাবাদ করাচির ইফতা অনুষদের যিম্মাদার বিদগ্ধ লেখক মূফতি ইহসানুল্লাহ শায়েক রচিত গ্রন্থের সরল বাংলা অনুবাদ।

ইতোপূর্বে আমরা গুনী এ লেখকের নামে ৭০০ বিশাল কলেবর সমৃদ্ধ একটি বইয়ের সরল অনুবাদ করেছি। আধুনিক লেনদেনের ইসলামী বিধান নামে প্রকাশিত গ্রন্থটি পাঠকবর্গ সমাদরে গ্রহন করেছেন। নির্দিষ্ট এই লেখকের দুটি গ্রন্থ উপর্যপুরী অনুবাদের উদ্যোগ গ্রহনের নেপথ্যে দুটি কারন উদ্বুদ্ধ করেছে।

আরও দেখুনঃ দাওয়াতের নববী উসুল pdf বই

একবিংশ শতাব্দীর প্রযুক্তিনির্ভর এ বিশ্বে মুসলমানদের সামাজিক ও অর্থনৈতিক জীবনে জটিলতা সৃষ্টি করে এমন প্রচুর সমস্যা প্রতিনিয়ত বিভিন্ন রকম সমস্যা দাঁড় করাচ্ছে। উদ্ভুত পরিস্থিত বিবেচনায় সমস্যাগুলো ক্ষেত্রবিশেষে প্রকান্ড রূপ ধারন করে। অথচ আমাদের মাতৃভাষা বাংলায় সেই সামাজিক বিশেষত অথনৈতিক আধুনিক সমস্যাগুলোর সঠিক সঠিক সমাধানজ্ঞাপক বই-পুস্তকের প্রকট অভাব আমাদেরকে ভীষণভাবে ভোগাচ্ছে ।

আমদরে যাপিত প্রজন্মের পাকিস্তানী উলামায়ে কেরামকে আল্লাহ তাআলা দয়া করুন। বর্তমান প্রেক্ষাপটে তাদের এ বিশেষ ময়দানের অবদান কোনোভাবেই উপেক্ষা করা যাবে না। সমসাময়িক আধুনিক বিভিন্ন মাসায়িল; বিশেষ করে পুজিবাদী অর্থনীতির আগ্রাসনের এই দুঃসময়ে ইসলামী সমাজ ও অর্থব্যবস্থার মুখপাত্র হয়ে তার যেই ভুমিকা রেখেছেন, তা নিঃসন্দেহে প্রশংসনীয়।

সত্যিকার ধর্মীয় চেতনায় এগিয়ে এসে তারা প্রতিটি মাসআলার চুলচেরা বিশ্লেষন করে হানাফী ফিকহের আলোকে তার যথাযথ সমাধান বের করে জাতির সামনে উপহার রূপে পেশ করেছেন।আশা করি বাংলা ভাষী দ্বীনদার ভাইয়েরা গ্রন্থটির যথাযথ মূল্যায়ন করবেন। সচেতন পাঠকমহলের চোখে কোন বিভ্রাট পরিলক্ষিত হলে জানিয়ে বাধিত করবেন। পরবর্তী সংস্করণে ইনশা আল্লাহ শুধরে নেয়া হবে।

নিচে ডিজিটাল ছবি সম্পর্কে ইসলামের বিধান  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ডিজিটাল ছবি সম্পর্কে ইসলামের বিধান pdf বই ডাউনলোড

প্রকাশকঃ মাকতাবাতুল আযহার
বইয়ের ধরণঃ ছবি ও ভিডিও নিয়ে ইসলাম কি বলে
বইয়ের সাইজঃ 4.11 MB
প্রকাশ সালঃ ২০১৩ ইং
বইয়ের লেখকঃ মুফতী ইইসানুল্লাহ শায়েক
অনুবাদঃ আব্দুল্লাহ আল ফারুক
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group