তারুন্যের প্রতি হৃদয়ের তপ্ত আহবান

তারুণ্যের প্রতি হৃদয়ের তপ্ত আহবান pdf বই ডাউনলোড। তারুন্যের প্রতি হৃদয়ের তপ্ত আহবান শিরোনামের মাঝেই যেন আমরা এক নিগুঢ় সত্যের সন্ধান পেয়ে থাকি। যা তরুণদের চেতনাকে জাগ্রত করতে এক চরম এবং পরম নিয়ামক।

আরও দেখুনঃ শরীয়তের দৃষ্টিতে পর্দা-র হুকুম 

আশরাফুল মাখুকাত হিসেবে আমরা সৃষ্টি হলেও, জন্মের সাথে সাথে আমাদের ললাটে লেখা হয়ে যায় না যে, আমরা আশরাফুল মাখলুকাত। আশরাফুল মাখলুকাত হওয়ার জন্য যা সবচেয়ে বেশী প্রয়োজন তা হলো একজন মানুষের সদিচ্ছা। সেই সাথে তার আশা-আকাঙ্খা সাহস এবং উন্নত মানসিকতা। আর সে সব কিছুর সমন্বয় ঘটে তরুণের মাঝে।

আরও দেখুনঃ আলফিয়াতুল হাদীস এবং হাদীসে কুদসী 

তাই আমদের আহবান তরুণদের কাছেই। সবাই তাদের কাছ থেকে তেমন কিছু প্রত্যাশা করে। যা সমাজে কল্যাণ বয়ে আনবে। প্রত্যেক মানুষকে আল্লাহ পাক দায়িত্ব দিয়ে পঠিয়েছেন।

আর সঠিকভাবে যে দায়িত্ব পালনের উপযু্ক্ত সময় হলো যৌবনকাল। এ সময় একদিকে যেমন নফসের প্ররোচনা থাকে অন্যদিকে থাকে আল্লাহর অশেষ রহমতের ভান্ডার। বুদ্ধীমান সফলকাম তো সেই ব্যক্তি, যে সঠিক পথটি বেছে নেয়।

আবুল হাসান আলী নদভী রহ. এর আরো বই দেখুনঃ আল্লাহর পথের ঠিকানা

তাই আমরাও তরুণদের স্মরণ করিয়ে দিতে চাই তাদের উপর আল্লাহর অর্পিত দায়িত্বের কথা। আল্লাহর রাসূল সাঃ তরুণদের কী বলেছেন। বর্তমান সমাজের এই করুণ দুঃসময়ে তরুণদের ঘুম থেকে জেগে ওঠা বড়োই প্রয়োজন। সেই আহবান জানানোর উদ্দেশ্যেই আজ এই বই প্রকাশ করলাম।

নিচে তারুণ্যের প্রতি হৃদয়ের তপ্ত আহবান  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

তারুণ্যের প্রতি হৃদয়ের তপ্ত আহবান পিডিএফ বই ডাউনলোড

প্রকাশকঃ মুহাম্মদ ব্রাদার্স
বইয়ের ধরণঃ তরুণদের কাছে অনুরোধ
বইয়ের সাইজঃ ১৯.৭ MB
প্রকাশ সালঃ 
বইয়ের লেখকঃ সাইয়্যেদ আবুল হাসান আলী নদভী
অনুবাদঃ মুহাম্মদ সাদিক হুসাইন

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group