ধর্ষণ pdf বই ডাউনলোড। সমাজের ধর্ষণ সমস্যাটি দুর করতে সুষ্ঠ গবেষণা, সুস্থ সমাধান- নীতিজ্ঞান ও তার প্রয়োগ ব্যতীত গত্যন্তর নেই। তাই সুন্নাহ আমাদেরকে এই সমস্যা নিরসনকল্পে কী নির্দেশা দেয়, তা জানা অতি আবশ্যক। বর্তমান যুগের ধর্ষন সমস্যার পুর্ণাঙ্গ রূপ চিত্রায়িত করে ওহীর আলোকে সমস্যা কারণগুলো চিহিৃত করে খোদাপ্রদত্ত হেদায়াত অনুযায়ী সমাজ পরিচালনা ব্যতীত এই সমস্যার কোনো সমাধান নেই।

এ সমস্যার সর্বোচ্চ কারণ লাগামহীন যৌন-প্রবৃত্তি। যে যত অবৈধ যৌনতার পথে পা বাড়াঁয় সে ধর্ষনের ততটা নিকবর্তী হতে থাকে। আল্লাহ বলেন, আর তোমরা জীনার কাছেও যেওনা। নিশ্চয় তা অশ্লীলতা এবং নিকৃষ্টতম পথ।

আরও দেখুনঃদাম্পত্য জীবনের লেখা pdf বই ডাউনলোড

রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন, যখন তোমার লজ্জা থাকবে না, তখন তুমি যা ইচ্ছা তা কর! ধষর্ণের দ্বিতীয় কারণ নৈতিকতার অভাব। প্রত্যেক মানুষেরই যৌন প্রবৃত্তি থাকে, কিন্তু সকলেই ধর্ষক হয় না। কারণ তার নৈতিকতা তাকে যৌনতার একটা উচ্ছে পৌছতে দেয় না। আল্লাহ বলেন, নিশ্চয় নামায অশ্লীলতা এবং মন্দাচার থেকে বাধাঁ দেয়।

রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেন, তুমি কি চাও তোমার মা-বোনের সাথে কেউ জীনা করুক! কারণের পরে আলোচনায় আসে আসবার/উপকরণ। যখন যৌনতায় লাগামহীনতা এবং নৈতিকতা শূণ্যতার উপায়- উপকরণ বিলুপ্ত হয়ে যাবে।

আরও দেখুনঃফিলিস্তিনের আকাশ pdf বই ডাউনলোড

তখন এগুলোর আবশ্যকীয় ফলগুলোও বিরল হয়ে পড়বে। লাগামহীন যৌনকামনার প্রথম উপকরণ যৌন উপকরনের সহজলভ্যতা আল্লাহ বলেন আপনার স্ত্রীরা যেন। অপরপুরুষের সাথে কোমল কণ্ঠে কথা না বলে। এতে যাদের অন্তরে ব্যাধি রয়েছে, তারা আকৃষ্ট হয়ে পড়বে। উল্লেখ্য, নবী তার সমস্ত অস্তিত্বজুড়েই যৌনবেদনাময়ী।

যার দিকে ইঙ্গিত করে একটি উসূল/মূলনীতি, নারীর সমস্তটাই ঢেকে রাখার বিষয়। অন্য উসূলে এসেছে নারীর কণ্ঠ পর্দার অন্তর্ভূক্ত। হাদীসে বর্ণিত হয়েছে, একটি মেয়ে যখন হেটে যায়, শয়তান তাকে সৌন্দর্য আবৃত করে চোখে তুলে ধরে। অন্যস্থানে এসেছে, আমরা যথন চলে যাই তখন কেউ কেউ থেকে যায় যারা চায় অল্প দুধ দিবে। সুতরাং বোধগম্য, সমাজে পুরুষের গোচরে আসে।

আরও দেখুনঃ তারিক ইবন যিয়াদ pdf বই ডাউনলোড

নিচে ধর্ষণ  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

ধর্ষণ pdf বই ডাউনলোড

প্রকাশকঃ  
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 4.92 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group