নতুন দাওয়াত নতুন পয়গাম

নতুন দাওয়াত নতুন পয়গাম pdf বই ডাউনলোড। মুসলিম বিশ্বের সামনে আজও দুনিয়ার জন্য নতুন পয়গাম এবং জীবনের জন্য নতুন দাওয়াত অক্ষুন্ন রয়েছে । এটি ওই পয়গাম যা মুহাম্মদ সা. সাড়ে তেরশ বছর পূর্বে বিশ্ববাসীর সামনে উপস্থাপন করেছিলেন। এটি অত্যন্ত শক্তিশালী ও উন্নত ও স্পষ্ট পয়গাম ।

এর চেয়ে জোরালো, উন্নত ও বরকতময় পয়গাম আজ পর্যন্ত দুনিয়ার কোনো ভাষায় কেউ উপস্থাপন করতে পারেনি। এটি বস্তুত ওই পয়গাম যা শুনে মুসলমানগন মদীনার গন্ডি পেরিয়ে ছড়িয়ে পড়েছেন বিশ্বময়।

আরও দেখুনঃ বিশেষ বয়ান ১ম খন্ড pdf বই ডাউনলোড

মন্তর করেছেন পৃথিবীর আনাচে-কানাচে। তোমরা এ পর্যন্ত কিভাবে এসেছ ইরানে বাদশাহর এ প্রশ্নের জবাবে মুসলিম সেনাপতি সংক্ষিপ্ত ভাষায় তাপর্যপূর্ণ যে বক্তব্য উপস্থাপন করেছিলেন সেই কর্মসূচিতে আজও কোনো পরিবর্তন আসেনি। সেই পয়গাম আজও বহাল রয়েছে । সেনাপতি সংক্ষিপ্ত ভাষায় তাপর্যপূর্ণ যে বক্তব্য উপস্থাপন করেছিলেন সেই কর্মসুচিতে আজও কোনো পরিবর্তন আসেনি।

সেই পয়গাম আজও বহাল রয়েছে। সেনাপতি উত্তরে বলেছিলেন- আল্লাহ আমাদেরকে এজন্য পাঠিয়েছেন যেন আমরা তার ইচ্ছায় অনুযায়ী লোকদের সৃষ্টিজীবের পূজা থেকে ফিরিয়ে এক স্রষ্টার ইবাদতে নিমগ্ন করিয়ে দেই।
দুনিয়ার সংকীর্ণতা কাটিয়ে প্রশস্ততায় এবং ধর্মীয় অনাচার ও অবিচার মুলোৎপাটন বছর পূর্বের সেই শাশ্বত পয়গামে আজও এক অক্ষর কম-বেশির প্রয়োজন নেই।

আরও দেখুনঃ মহিলাদের বয়ান ১ম- ৩য় pdf বই ডাউনলোড

একবিংশ শতাব্দীর বর্তমান বিশ্বেও এমনি তরতাজা প্রেক্ষিত বিরাজ করছে, যা খৃষ্টাব্দ ৬ষ্ট শতকের তৎকালীন বিশ্বে বহমান ছিল। আজও লোকেরা হাতে তৈরি নিথর পাথরের মূর্তিকে সেজদা করছে, আজও এক স্রষ্টার ইবাদত অপ্রচলিত ও অপরিচিত।

এখনও গায়রুল্লাহর ইবাদতের বাজার সরগরম, প্রকৃতি পূজার ব্যাপ্তি সর্বত্র। দুনিয়ার কর্তৃত্ব ও নেতৃত্ব শক্তিশালী ও সম্পদশালীদের হাতে করায়ত্ব, সামাজিক-রাজনৈতিক ও জাতীয় নেতৃত্ব তান্ডতের হাতে ন্যস্ত। তাদের সামনে সবাই করজোড়ে।

আরও দেখুনঃ  ক্রসেড সিরিজ ২৮তম খন্ড pdf বই ডাউনলোড

নিচে নতুন দাওয়াত নতুন পয়গাম  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

নতুন দাওয়াত নতুন পয়গাম pdf বই ডাউনলোড সুচীপত্র

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ আমল বিষয়ক
বইয়ের সাইজঃ 10.1 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃমাওলানা আবুল হাসান আলী নদভী র.
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group