ফেরা দুই বোনের আলো

ফেরা দুই বোনের আলো pdf বই ডাউনলোড। তারস্বরে চিৎকার করছে শিশুটা। বয়স বছর-দুই। অডিও মিটার দিয়ে মাপলে শব্দের মাত্রা পাওয়া যাবে ১০০ ডেসিবেলেরও বেশি। না, না কাদেঁ না কাজ করছে না। কোল বদলেও অবস্থা বদলানো না।

শেষে একটা মুখ বলে উঠল, সেদিন রাস্তার ওই সাদা বেড়ালটা কী করেছিল জানো? বন্ধ চোখজোড়া খুলে গেল। অডিও মিটারের কাটাটা সাঁই করে ঘুরে বাম দিকে চলে এলো শুন্যের কোলে। গাল বেয়ে পড়া অশ্রুধারা ছাড়া আর কোনো প্রমাণ রইল না অতীত বেদনার।

আরও দেখুনঃ ফিরে আসার গল্প pdf বই ডাউনলোড

কান খাড়া হয়ে মুখ বন্ধ হয়ে গেল। শিশুটা জানতে চায় সাদা বেড়ালটা কী করেছিল। মানুষ গল্প শুনতে ভালোবাসে। শিশুরা বাড়রা। কিছু গল্প অলীক। কল্পনার জগতে তার জন্ম। পাঠককে অবাস্তব কিংবা পরাবাস্তব অভিজ্ঞতা দেয় সেসব গল্প। বাস্তব থেকে লেখকের কল্পনার জগতে বিবেক বদলি হয় কিছু গল্প সত্যি।

সত্য ঘটনাকে গুছিয়ে বলা হয় তাতে। শহুরে মানুষের কৃত্রিম কল্পনার জগৎ থেকে বাস্তবে আনা হয়। আসল বাস্তবতা। এ বইটাতে আমরা দুটো গল্প শুনব । দুই বোনের গল্প। তাদের ফিরে আসার গল্প। সত্যি গল্প। আশা করি গল্পদুটো পড়ে আনন্দের পাশাপাশি আমরা কিছু ভাবনার খোরাক পাব আল্লাহু আকবার! আল্লাহু আকবার! আশহাদু আল্লাহ ইলাহা ইল্লাল্লাহ.. সাউন্ড বন্ধ করো! সাউন্ড বন্ধ করো !।

আরও দেখুনঃ চার ইমামের আকীদা pdf বই ডাউনলোড

তোমরা কেউ সাউন্ড কমিয়ে দিচ্ছ না কেন? বয়স তখন পাচঁ কি ছয়। ঈদের দিন বাবা-মায়ের সাথে বেড়াতে এসেছি দাদির বাদি। দেশের একমাত্র টিভি চ্যানেল বিটিভি তে তখন প্রতিদিন পাচঁবার করে আযান শোনা যেত। সব সময় দেখে এসেছি আমাদের বাসায় আযানের সময়টুকু সাউন্ড মিউট করে রাখা হয়।

তাই তাদির বাড়িতে সবাই চুপচাপ টিভিতে আযান শুনছে দেখে এভাবেই চিৎকার করে উঠলাম আমি। এতগুলো মানুষের সামনে আমার অপ্রস্তুত বাবা-মা সেদিন পরিস্থিতি কেমন করে সামাল দিয়েছিলেন মনে নেই-তবে সেদিনের পর থকে এটা বুঝে গিয়েছিলাম যে ওরা আর আমরা এক নই। ওরা মুসলিম, আমরা খ্রিষ্টান।

আরও দেখুনঃ প্রোডাক্টিভ মুসলিম pdf বই ডাউনলোড

নিচে ফেরা দুই বোনের আলো pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

ফেরা দুই বোনের আলো pdf বই ডাউনলোড

প্রকাশকঃ সমকালীন প্রকাশনী 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক  
বইয়ের সাইজঃ 42.3 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ সিহিন্তা শরীফা 
অনুবাদঃ নাইলাহ আমাতুল্লাহ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group