ভালোবাসার গল্প শোন

 ভালোবাসার গল্প শোন pdf বই ডাউনলোড । ভালোবাসা শব্দটার মধ্যে এক অদ্ভুত আবেগ কাজ করে। যাকে আসলে সংজ্ঞায়িত করা যায় না। ভালোবাসার গল্প শুনতে, ভালোবাসতে কার না ভালো লাগে..? চলুন , আজ আমরা কিছু না বলা ভালেবাসার গল্প শুনি। ভালোবাসতে শিখি, সেই মানুষটা থেকে যাকে আল্লাহ সমগ্র বিশ্বের প্রতি রহমত করে পাঠিয়েছেন।

যিনি সারারাত নিজের চোখের পানি ঝরিয়েছেন, আমার -আপনার আখিরাতের মুক্তির জন্যে। এই ভালোবাসার গল্পগুলো বড়ই অদ্ভূত । যখন হযরত খাদিজা রাঃ সমস্ত সম্পত্তি দ্বীনের পথে কুরবান করেছিলেন যে মানুষটিকে তিনি ভালবেসেছিলেন তার হাতে! এটাই তো ভালোবাসা।

আরও দেখুনঃ বিবাহ একটি উত্তম বন্ধুত্ব pdf বই ডাউনলোড

ভালোবাস পেয়ালের সেই চমকে যখন রাসুল সাঃ হযরত আয়শা রাঃ এর পান করা পানির পাত্র তুলে নিয়ে তারঁ চুমুক দেয়া স্থানে চুকুম দিয়ে পানি পান করতেন। ভালোবাসা তো সেটা, যখন আল্লাহর নবী সাঃ তারঁ স্ত্রী আয়শা রাঃ চাঁবানো হাড়ের টুকরোটি নিজের হাতে নিয়ে চাঁবাতেন।

ভালবাস সেই খুনসুটিতে, যখন আল্লাহর রাসুল সাঃ তার সহধর্মিণী হযরত আয়শা রাঃ কে দৌড় প্রতিযোগিতায় হারিয়ে দিয়ে ঠাট্টাছলে বলেছিলেন যে, এটা পূর্বে হারিয়ে দেয়ার বদলা। ভালোবাসার যখন কেউ শুধুমাত্র মহান আল্লাহকে ভালোবেসে গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড তথা হারাম সম্পর্ক ডাস্টবিনে ছুড়ে ফেলতে পারে।

আরও দেখুনঃ বয়ানও খুতবাহ ১ম খন্ড pdf বই ডাউনলোড

ভালোবাসা তো রাতের আধাঁতে ক্রন্দরনত যুবকের চোখের পানিতে যখন সে মহান আল্লাহর কাছে একজন সচ্চরিত্রা সঙ্গিনীর জন্য প্রার্থনা করে। হ্যা, আপনার রব যেমন আপনাকে তার ইবাদত করতে শেখায় তেমনি শেখায় ভালোবাসতে। ভালোবাসা ছড়িয়ে দিতে।

কিন্তু সেই ভালোবাসা তো কাফের ও বেজাতিরদের সংজ্ঞায়িত ভালোবাসা না, কাকে বিশ্বাস করছেন? আপনি হয়তো বলবেন আপনার বয়ফ্রেন্ড সবার মত না। সেই ভালোবাসা বেগানা নারী-পুরুষের সাথে একাকি নির্জনতা নয়, সে ভালোবাসা মানে তো ড্রেনে পরে থাকা ভ্রূণ নয়। বরং সেই ভালোবাসার শরু হয় বিবাহের মাধ্যমে।

আরও দেখুনঃ ধর্ম নিরপেক্ষতা pdf বই ডাউনলোড

নিচে ভালোবাসার গল্প শোন pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

ভালোবাসার গল্প শোন pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক গল্প
বইয়ের সাইজঃ 15.5 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group