যাইনাব আল গাযীর নির্বাচিত লেখা pdf বই ডাউনলোড। আমরা শরিয়ত মোতাবেক চলিনা।.. শরিয়ত কে আমাদের মোতাবেক চালাই.. ফরজ ওয়াজিব সুন্নাত মুসতাহাব ছেড়ে আমরা শুধু জায়েজের উপর চলতে চাই। তাই তো ইবাদতে মনে তৃপ্তি থাকে না.. কোন কিছু তে বারাকাহ থাকে না. অন্তরে ভয় থাকে না.. অন্তরে তাক্বওয়া আসে না। একটা মেয়েকে সকাল থেকে সন্ধ্যা বাহিরে কলেঝে ভার্সিটি তে থাকা লাগে, কিংবা কর্মস্থলে থাকা লাগে তখন সে মেয়ে পথে ঘাটে হিজাবের উপর দিয়ে মাথা মাসেহ করা ।

বা তায়াম্মুম করা বা বাস গাড়িতে বসে বসে নামায আদায় করার জায়েজ পন্থা খুজে. ভুলেই যার দিনের পর দিন মাসের পর মাস বা বছরের পর বছর এভাবে ফরজ হুকুম অমান্য করে অর্থা’ তায়াম্মুম করে কিংবা জিহাবের উপর মাসেহ করে কিংবা বাসে বসে নামাজ পরে।

আরও দেখুনঃ বেরলবী মতবাদ pdf বই ডাউনলোড

এই কলেজ ভার্সিটি পড়া বা জব করা তার জন্য কোন পর্যায়ে গিয়ে দাড়িয়েছে? তা জায়েজ হচ্ছে নাকি হারাম? দুনিয়াতে তো ইবাদত করতে এসেছি, অন্য কোন কিছু না, আগে ঠিক রাখতে হবে এরপরেই না বাকি কাজ! অথচ আমরা আগে সব কাজ করি আর ইবাদত কে বাকি কাজ বা এক্সটা কাজ হিসেবে নেই। আর কত এমন জায়েজ মাসালা খুজঁবেন?

অসম্ভব সুন্দর সুন্দর কিছু কথা। 

আপনার রিজিক বরাদ্দ করেই আপনাকে দুনিয়া তে পাঠানো হয়েছে, যদি ভাবেন বাসায় আয় রোজগারের আর কেউ নেই, আপনাকে এমন কোথাও কাজ করতে হবে যেখানে পুরুষ মানুষ আছে, ফিতনা আছে, বেপর্দা হতে হবে, ইবাদত সময় মত হবে না.. এভাবে না খেয়ে কষ্ট পাওয়াই আপনার নসিবে ছিল আর এটাই আল্লাহ তরফ থেকে আপনার সবর ও তাক্বওয়ার পরিক্ষা ছিল…।

আরও দেখুনঃ মুসলিমদের দুরাবস্থা এবং ইসলামের সত্যতা pdf বই

জীবিকার তাগাদায় অনেক ভাই ও এমন যায়গায় চাকুরি করেন যেখানে বেতনে হারাম মিক্স হওয়ার আশংকা থাকে, কিংবা হারাম মিক্স হয়ে যায়, অনেকে বিধর্মী দেশে বছরের পর বছর পরে থেকে এই ভাবে নানান ফরজ ওয়াজিব তরক করে জায়েজের উপর চলছে…নিজের হালতের উপর জায়েজ চাই উত্তম মনে হয়, আর মনে হয় আমার ওজর আল্লাহ দেখছেন।

আমাকে ওয়াজিব ফরজ তরকের জন্য পাকড়াও করবেন না। জীবন যুদ্ধে জয়ী হতে কেন জানি সুন্নত আকঁয়ে ধরতে পারিনা, একটাউ বেশিই না হয় কষ্ট হবে জায়েজ আছে ভেবে চোখ বন্ধ করে চলি বছরের পর বছর। এমন অনেকে আছেন সকালে আফিসে যেতে হয়, অনেক রাত করে কাজ করতে হয়।

আরও দেখুনঃ কি হবে বেচেঁ থেকে pdf বই ডাউনলোড

নিচে যাইনাব আল গাযীর নির্বাচিত লেখা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

যাইনাব আল গাযীর নির্বাচিত লেখা pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 13.3 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ যাইনাব আল গাযী  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group