লজ্জাশীল যুবক pdf বই ডাউনলোড। বসরাতে এক বুজুর্গ মিসকী নামে প্রসিদ্ধ ছিলেন। মুশককে আরবীতে মিসক বলা হয়। সে কারণে মিসকীর অর্থ দাড়াঁয় সুগন্ধিযুক্ত অর্থাৎ মুশকের সুগন্ধিতে সুরভিত হওয়া। ঐ বুজুর্গ সর্বদা সুগন্ধিযুক্ত ও সুরভিত থাকতেন। এমনকি যে রাস্তা দিয়ে তিনি অতিক্রম করতেন ঐ রাস্তাও সুগন্ধময় হয়ে যেত! যখন মসজিদে প্রবেশ করতেন তখন তার সুগন্ধি দ্বারা লোকদের জানা হয়ে যেত যে।

হযরত মিসকী তাশরিফ এনেছেন। কেউ আরয করল; হুযুর! আপনার হয়ত সুগন্ধির জন্য অনেক টাকা খরচ করতে হয়? তিনি বললেন: আমি কখনো সুগন্ধি কিনে লাগায় নি। আমার ঘটনা খুবই আশ্চর্য ধরনের: আমি বাগদাদ শরীফের এক সম্ভ্রন্ত ঘরে জন্মগ্রহণ করি।

আরও দেখুনঃ রোজার দর্শন ও বিধান pdf বই ডাউনলোড

যে ভাবে সম্পদশীলরা নিজের সন্তানদেরকে শিক্ষা দিয়ে থাকে। আমাকেও একই ভাবে শিক্ষা দেওয়া হয়। আমি খুব সুন্দর এবং লজ্জাশীল ছিলাম। কেউ আমার পিতাকে বলল: তাকে বাজারে বসান যেন সে লোকদের সাথে মিলে মিশে যায় এবং তার লজ্জা কিছুটা কম হয়। এমনকি আমাকে এক কাপড় ব্যবসায়ীর অর্থাৎ-কাপড় বিক্রেতা দোকানে বসানো হয়।

সত্যিকার অর্থে লজ্জাশীল পুরুষ কারা..?।

একদিন এক বুড়ি কিছু দামী কাপড় বের করল, অতঃপর কাপড় ব্যবসায়ীকে অর্থাৎ- কাপড় বিক্রেতা। বলল আমার সাথে কাউকে পাঠিয়ে দিন যেন যেগুলো পছন্দ হবে সেগুলো নেওয়ার পর মূল্য এবং বাকী কাপড় সমূহ ফেরত নিয়ে আসে। কাপড় বিক্রেতা আমাকে তার সাথে পাঠিয়ে দিল।

আরও দেখুনঃ হাদিসের আলোতে রুযী বৃদ্ধির উপায় pdf বই ডাউনলোড

বুড়ি আমাকে এক বিরাট শানদার মহলে নিয়ে যায়, আর একটি সজ্জিত রুমে পাঠিয়ে দেয়। কি দেখলাম যে এক অলংকার দ্বারা সজ্জিত সুন্দর পোষাক পরিহিত যুবতী মহিলা আসনের উপর বিছানো অঙ্গিক কার্পেটের উপর বসা আছে। আসন ও বিছানা সবকিছু সোনালী রঙ্গে অঙ্কিত ছিল, আর এমন মনোরম যে, এরকম আমি কখনো দেখিনি। আমাকেই দেখতেন ঐ মহিলার উপর শয়তান চড়ে বসল।

সে একদম আমার দিকে ঝাপিয়ে পড়ল, আর জড়িয়ে ধরে তার সাথে ব্যভিচার করার জন্য উদ্ভুদ্ধ করল। আমি ভীত হয়ে বললাম: আল্লাহ তাআলাকে ভয় কর! কিন্তু তার উপর শয়তান পুরোপুরি ভাবে প্রাধান্য বিস্তার করেছিল। যখন আমি তার জোরা দেখলাম তখন গুনাহ থেকে বাচাঁর একটি পন্থা ভেবে বের করলাম। 

আরও দেখুনঃ আল্লামা যামাখশারী কাশশাফ মুতাযিলী আকীদা pdf বই

নিচে লজ্জাশীল যুবক pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

লজ্জাশীল যুবক pdf বই ডাউনলোড

প্রকাশকঃ  
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক  
বইয়ের সাইজঃ 1.52 MB
প্রকাশ সালঃ 
বইয়ের লেখকঃ মুহাম্মদ ইলইয়াস আত্তার কাদেরী আল রজবী       
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ [WP-Coder id=”8″