লস্ট মডেস্টি প্রবন্ধ লিখন

লস্ট মডেস্টি প্রবন্ধ লিখন pdf বই ডাউনলোড। পর্নোগ্রাফীর মত ভয়ানক ব্যাধি আজ চারিদিকে ছড়িয়ে পড়েছে। এই ব্যাধি আসলে মৌলিক নয়, বরং শত শত সামাজিত ব্যাধির শিকলের একটি ব্যাধিমাত্র। সেই শিকলটা কি, কেমন? শিকলটা হচ্ছে জাহেলিয়াতের শিকল, ইসলামকে বাদ দিয়ে সামাজিক নীতি গ্রহণের ফলাফল । পর্নোগ্রাফীকে প্রতিহত করতে ইসলামী সামাজিত নীতি ছাড়া অন্য আইন নিয়ম কানুন কিছুই কার্যকর হবে না।

এটাই বাস্তবা। কারণ এই শিকলের গোড়াঁ যেটা সেটাকেই ইসলাম উপড়ে ফেলব। অথচ চর্মচক্ষে সেই গোঁড়াটাকে মন্দ হয় না, তাই মানুষ এতে নিয়মিত পানি দেয়, আর এটা ফুলে ফেঁপে উঠে, এবং একসময় যখন তা অন্যান্য পাপের ন্যায় পর্নোর প্রসার ঘটায় তখন মানুষ বলে পর্নো বন্ধ হোক।

আরও দেখুনঃ রৌদ্রময়ী রামাদান উৎসব pdf বই ডাউনলোড

কারণ এটা আমাদের সন্তানদের জন্য ক্ষতিকর। অথচ যে গোড়াঁ থেকে এর জন্ম সেটার বিষয়ে কিছু বলে না, কারণ গোড়াঁ উপড়ে ফেললে বহু মানুষ নিজের নফসে খায়েশ পূরণ করতে পারবে না। প্রথমে ইসলাম সম্পর্কে বলি, এটা হচ্ছে একটা জীবনাদর্শ, স্রষ্টা প্রদত্ত জীবনব্যবস্থা। মহান আল্লাহর নৈকট্য অর্জনের মাধ্যম হচ্ছে ইসলাম।

আল্লাহ সব চাইতে ভালো জানেন মানুষের জন্য কোনটা ভালো কোনা খারাপ। তার দেয়অ বিধানটাই শ্রেষ্ঠ এটা প্রতিটা মুসলিমদের বিশ্বাস। কিন্তু মানার সবসময় আমাদের ওয়াসওয়াসা দিচ্ছে, এর ফলে আমরা শয়তানের ফাদেঁ পড়ে যাই। তাই আমাদেরকে আল্লাহর দেয়া এই জীবনাদর্শকে গ্রহণ করতে হবে।

আরও দেখুনঃ বায়েজিদ বোস্তামী pdf বই ডাউনলোড

ইসলাম শুধু নামায রোযার ধর্ম নয়, বরং ইসলাম রাজনীতি, অর্থনীতি, সামাজিক নীতি সবকিছু নিয়ে সবচেয়ে উত্তম পন্থা বাৎলে দেয়। ইসলামের সামাজিক নীতি, রাষ্ট্রীয় নীতি গ্রহণ করলে অপরাধ শুধু কমে আসবে না, বরং অপরাধ তৈরির ফ্যাক্টরিটা ধ্বংস করে দিবে।

ইসলামে রয়েছে পুরুষ ও নারীর জন্য পর্দার বিধান। একজন মুসলিম পুরুষ ১৪ জন মাহরাম বাদে কখনো কোনো মহিলঅর দিকে তাকাবে না, কোনো অত্যন্ত জরুরী কারণ ছাড়া সাক্ষাৎ করবে না বা কথা বলবে না।

আরও দেখুনঃ মূসা আঃ ব্যক্তিত্ব-দা’ওয়াহ pdf বই ডাউনলোড

নিচে লস্ট মডেস্টি প্রবন্ধ লিখন pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

লস্ট মডেস্টি প্রবন্ধ লিখন pdf বই ডাউনলোড

প্রকাশকঃ
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 17.6 MB
প্রকাশ সালঃ ২০১৮ ইং
বইয়ের লেখকঃ
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group