শয়তানের পরিচিতি pdf বই ডাউনলোড। শয়তানের ওয়াস-ওয়াসা থেকে বাচাঁর জন্যই শয়তান চেনা দরকার। তাই আসুন আল্লাহ শয়তান সম্পর্কে যতগুলো আয়াত নাজিল করেছেন। তার সব গুলোই এবং শয়তানকে চিনার চেষ্টা করি। এন্ড্রিনকে বিষ বলে চিনতে ভুল করে তাকে ঔষধ মনে করে খেয়ে যে অনেক মানুষ মারা গেছে তার কিছু ঘটনা আমাদের সামনেই ঘটেছে।

একবার খবরের কাজগে পড়লাম, এক মা তার অসুস্থ মেয়েকে বলছে, তোর ঔষুধ খাওয়ার সময় হয়ে গেছে । তুই নিজে গিয়ে দ্যাকগে আলমারীর মধ্যে একটা শিশিতে ঔষধ আছে ওখান থেকে এক দাগ ঔষধ ঢেলে খেয়ে নিছ। অমনি তার অসুস্থ্য মেয়েটা আলমারী খুলে দ্যাখে যে দুটো শিশিতে ঔষধ রয়েছে যার একটায় ছিল খাব্যকার ঔষুধ। আর অপর শিশিতে ছিল এন্ড্রিন। সে এন্ড্রিকেই ঔষুধের শিশি মনে করে। তার থেকে কিছুক্ষনের মধ্যে তার মা জানতে পালল যে সে ঔষধ মনে করে এন্ড্রিন বিষ খেয়ে ফেলেছে। তার ঔষুধ না চিনার কারনে সে মারা গেল।

আরও দেখুনঃ জ্বীনের আছর তাবিজতুমার pdf

তেমন ভাবে শয়তানের হাত থেকে বাচঁতে হলেও শয়তানকে চিনতে হবে। তাই শয়তানকে চিনার জন্য আমি আল-কুরআনে যেখানে যেখানে শয়তান উল্লেখ আছে তার সব জায়গা থেকেই সবগুলা আয়াত অনুবাদ এবং সংক্ষিপ্ত ব্যাখ্যা সহ এখানে হাজির করছি। এই নিয়তে যেন, শয়তানকে চিনতে আমরা কেউ ভুল না করি।

আল্লাহ শয়তান কে এক স্থানে খান্নাস বলেছেন, ১১ স্থানে ইবলিশ নামে উল্লেখ করেছেন এবং শয়তান নামে উল্লেখ করেছেন ৮৮ স্থানে তাহলে মোট হল ১০০টি জায়গায়। (আল-কুরআন) শয়তানের কথা বলেছে। এবার এক পাশ থেকে পড়তে থাকুন এবং শয়তান কে বুঝার চেষ্টা করুন যেন তার খপ্পর থেকে আমরা সবাই বাচঁতে পারি । পরিবার পরিজন আত্মীয় স্বজন এবং গোটা মুসলিম জাতিকে হুশিয়ার করতে পারি।

আরও দেখুনঃ নয়া খুন pdf বই 

এর মধ্যে কিছু আছে মানুষরূপী শয়তানের কথা কিছু আছে জ্বীন শয়তানদের কথা আর কিছু আছে আসল শয়তানের কথা যা অর্থ এবং সংক্ষিপ্ত ব্যাখ্যা থেকে বোঝা যাবে।

নিচে শয়তানের পরিচিতি pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

শয়তানের পরিচিতি pdf বই ডাউনলোড

প্রকাশকঃ খন্দকার প্রকাশনী
বইয়ের ধরণঃ ইতিহাস
বইয়ের সাইজঃ 2.86 MB
প্রকাশ সালঃ ২০১১ ইং
বইয়ের লেখকঃ খন্দকার আবুল খায়ের
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group