সাইফুরস এর Spoken Vocabulary pdf বই ডাউনলোড। সাইফুরস (s@ifur’s) এর Spoken Vocabulary বইটি আপনার ইংরেজীতে কথা বলাকে আরও সহজ করার জন্য রচনা করা হয়েছে। বইটিতে দৈনিক বা প্রাত্যহিক দরকারী শব্দ গুলি এবং শব্দার্থ গুলিতে বেশী জোর দেওয়া হয়েছে। যাতে করে শব্দার্থ গুলি দ্রুত নিজের ভিতর আনা যায় এবং দৈনন্দিন জীবনে সেগুলি ব্যবহার করতে সহজ হয়।

এই বইতে সাইফুরস সেই সমস্ত শব্দগুলিকেই প্রাধান্য দিয়েছে, যেইগুলি শব্দ প্রচুর পরিমানে আমাদের প্রাত্যহিক জীবনে ব্যবহার করে থাকি। তার পাশাপাশি শব্দের উচ্চারণ ও লিখে দেওয়া হয়েছে। যাতে শব্দ আয়ত্ব করার সাথে সাথে উচ্চারণটিও সঠিক হয়ে যায়। 

আরও বই দেখুনঃ সাইফুরস এর ন্যাচারাল স্পোকেন বই

ইংরেজীতে কথা বলতে না পারাটা লজ্জার নয়। কারণ আমরা জাতি হিসেবে বাঙ্গালি। কিন্তু ইংরেজী যখন শিখতে হবে, এবং শিখার সময় চেষ্টা না করা হলো লজ্জার বিষয়। আপনি শিখার জন্য পরিশ্রম করছেন, এটা কিন্তু লজ্জার নয়। আপনার জন্য ইংরেজীতে কথা বলা খুব গুরুত্বপূর্ণ। কিন্তু আপনি তার জন্য কোন চেষ্টাই করেন না। শুধু বলেন যে, আমি তো ইংরেজীতে দুর্বল।

আরে ভাই, আমরা কে কবে সবল ছিলাম? সব বিষয়েই আমরা দুর্বল ছিলাম, পরে সেগুলোর প্রতি চর্চা করতে করতে আমরা সবল হয়েছি। তেমনি ইংরেজীর ক্ষেত্রেও প্রতিদিন কমপক্ষে আধাঘন্টা + আধাঘন্টা করে ইংরেজীর জন্য এক ঘন্টা সময় দিবেন। বিশেষ করে প্রথম দিকে ইংরেজী রিডিং পড়বেন। আর বাংলা টা বুঝার চেষ্টা করবেন। অবশ্যই বঙ্গানুবাদ করে পড়তে হবে এমন নয়। 

ইংরেজীর পাশাপাশি গণিতকে জয় করতে চাইলে ১১৮৭ টি গানিতিক সূত্র এর বইটি ডাউনলোড করে নিন।

ইংরেজীতে কথা বলতে আমারা কে না চাই। ইংরেজীতে ঠিকমত কথা বলতে না পারার জন্য অফিসে ভালো পোস্ট এ চাকুরী হয়না। এই আরও কত সমস্যা। তাদের ইংরেজী সমস্যা দূর করার জন্যই সাইফুর’স এর

আরও বই দেখুনঃ সাইফুর’স এর Synonym Antonym বই

নিচে সাইফুরস এর Spoken Vocabulary pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

সাইফুরস এর Spoken Vocabulary pdf বই ডাউনলোড

বইয়ের নামঃ S@ifur's Spoken Vocabulary
প্রকাশকঃ সাইফুর’স (s@ifur's)
বইয়ের ধরণঃ ইংরেজীতে কথা বলা শিখা
বইয়ের সাইজঃ 24.৩ MB
প্রকাশ সালঃ 
বইয়ের লেখকঃ 

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group