ইসলামের দৃষ্টিতে সুখী হওয়ার ১০টি উপায় নিয়ে আজকের বই। সুখ কী? সুখ- এই শব্দটি ছোট-বড় সবার কাছেই বড়ই আকাঙ্খিত, কে না চায় সুখী হতে? সবাই কিন্তু চাইলেই কি আর সুখ সবার কাছে ধরা দেয়? তাই ইসলামের দৃষ্টিতে সুখী হওয়ার ১০টি উপায় নিয়ে লেখকের লিখিত বইটি পিডিএফ আকারে নিয়ে আসলাম আপনাদের জন্য।

কেউ কেউ ভাবে, সুখ হল নিজের মন মত, পছন্দানুযায়ী যা খুশি তা-ই করা। যে তা করতে পারবে, সে-ই সুখী, সেই তার জীবনকে উপভোগ করতে পারবে। কিন্তু একজন সুস্থ চিন্তা ভাবনার মানুষ এই ধারণার ভুলকে ধরতে পারবে অনায়াসেই যা খুশি তা করলেই যদি মানুষ সুখী হত, তবে তো সমাজে বিশৃংখলার শেষ থাকত না। চোর চুরি করে, খুনী খুন করে, ঘুষখোর ঘুষ খেয়ে সুখী হতে চাইতো!

আবার অনেকে ভাবে, যার যত বেশি সম্পদ সে তত বেশী সুখী! কিন্তু ব্যাপারটা আসলে তা নয়। কারণ যার কম আছে, সে চিন্তা করে কীভাবে সে বাড়াবে! আর যার বেশী আছে, তার দুশ্চিন্তা হলো কীভাবে সে ধরে রাখবে এবং পর্যায়ক্রমে আরও বাড়াবে!

আর সম্পদের পেছনে এভাবে ছুটে চলাটা কোন ভাবেই সুখের হতে পারে না। বরং তা সুখকে আরো দূরে সরিয়ে নেয়। যদি গায়ের জোরে সুখ পাওয়া যেত, তবে বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী বিত্তবান লোকেরা তাদের অস্ত্র বাগিয়ে, টাকা উড়িয়ে সুখী মানুষদের অন্তর থেকে সুখ চিনিয়ে নিত।

নিচে সুখী হওয়ার ১০টি উপায় বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

সুখী হওয়ার ১০টি উপায় pdf বই ডাউনলোড

লেখকঃ মুহাম্মদ নাসীল শাহরুখ
প্রকাশকঃ ও.আই.ই.পি
প্রথম প্রকাশঃ ২০১৩
তৃতীয় প্রকাশঃ ২০১৪
সাইজঃ 14.1 MB

  ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group