হতাশ হবেন না

হতাশ হবেন না pdf বই ডাউনলোড। যার আরবী বই হলো লা তাহযান কেন করবেন? অশান্ত পৃথিবী! কোথাও শান্তি নেই! চারিদিকে শুধু মারামারি, কাটা-কাটি, হানাহানি, হিংসা-বিদ্বেষ, অন্যায়-অত্যাচার, জুলুম-নির্যাতন, অভাব-অনটন, নাই নাই রব আর হাহাকার চারিদিকে শুধু অশান্তির দাবানল দাউদাউ করে জ্বলছে।

আরও দেখুনঃ বাসর রাতের আদর্শ ঈমানের দাবী 

মানুষের মনে আজ শান্তি নাই। ব্যর্থতা ও হতাশার গ্লানি তাদেরকে উন্মাদপ্রায় করে তুলেছে।
না! না! আর নির্ঘুম রাত কাটাতে হবে না। আর বিনিদ্র রজনী যাপন করতে হবে না। হতাশা ও বিষন্নতায় আর পাগলপারা হয়ে থাকতে হবে না। শান্তির বার্তা এসে গেছে। অশান্ত,বিভ্রান্ত, হতাশ, বিষন্ন, মানসিক যাতানায় উন্মাদ ও কাতর, হিংসুক, বিদ্বেষী, অভাবী, ধনবল ও জনবলের গর্বে গর্বিত, অহংকারী এবং বাড়ি-গাড়ি-নারী, জনবল ও ক্ষমতার মোহে মোহাচ্ছন্ন ইত্যাদি সকল প্রকার মানসিক রোগীর সমাধান নিয়ে শান্তির ধর্ম ইসলাম আজ মানবতার দুয়ারে হাজির।

শান্তির ধর্ম ইসলামের পথ-নির্দেশ অনুযায়ী জীবন যাপন করলে আপনার সকল সমস্যার সমাধান হয়ে যাবে। এমনকি সর্বাপেক্ষা ভয়ংকর শত্রুও আপনার কোন ক্ষতি করতে পারবে না।

আরও দেখুনঃ জিন জাতির বিস্ময়কর ইতিহাস pdf বই

এ পুস্তক বলেঃ আনন্দ কর ও সুখী হও; আশাবাদী হও এবং সুখে থাক। প্রকৃতপক্ষে এ বইটি এ কথাও বলে – যেভাবে জীবন যাপন করা উচিত সেভাবে জীবন যাপন কর। অর্থাৎ সজীবভাবে, সুখে ও ফলপ্রসূভাবে। এ পুস্তক এমনসব ভুলসমূহ নির্ণয় করে যেগুলো সঠিক নির্দেশন অনুরণ না করাতে আমরা ভুলে যেতে বাধ্য হয়ে আমাদের চিন্তা-ভাবনা ও কাজ-কর্ম করে ফেলি। যে ভুল গুলো সেসব সহজ-সরল ও সাধারণ নীতির বিপরীত যে নীতিগুলো দ্বারা আমরা মানবজাতি পরিচালিত।

নিচে হতাশ হবেন না pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

হতাশ হবেন না pdf বই ডাউনলোড

মূল লেখকঃ ড. আয়িদ আল ক্বরনী
অনুবাদঃ ডাঃ হাফেজ মাওলানা নূর হোসাইন
প্রথম প্রকাশঃ 
সর্বশেষ প্রকাশঃ 
বইয়ের ধরণঃ হতাশ না হওয়া
সাইজঃ ৩৮.৬ MB
প্রকাশকঃ পিস পাবলিকেশন্স

Join Our Facebook Group

ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group