হাজার বছরের অব্যক্ত শয়তানের গল্প pdf বই ডাউনলোড। শয়তান শব্দটি আমাদের মনের ভিতর একটা ভীতিকর চিত্র তৈরি করে। আমরা শয়তানকে কখনো দিব্যচোখে না দেখলেও মনের চোখে দেখি। কল্পনায় যা আসে তা ভয়ংকর গা শিউরে ওঠা চরিত্র। যা মানুষের ক্ষতি করার চেষ্টায় লিপ্ত! মানুষ তাই শয়তান থেকে দূরে থাকে।

কিন্তু নির্ঝর নামে এক সাংবাদিক শয়তানকে জানতে, তার দিকে ছুটে চলা শুরু করে। যাত্রা শুরু করে কঠিন এক পথে সেই পথের ই আজ কাহিনী জানব।

আরও দেখুনঃ রাতের সালাত pdf বই ডাউনলোড

চারদিকে অন্ধকার, ক্রমশই অন্ধকার আরো ঘন এবং গভীর হয়ে উঠছে। শরীরের শিরা-উপশিরাগুলো মহাকাল যেনো গ্রাস করে নিচ্ছে। দম বন্ধ হয়ে আসছে। গলা ফাটিয়া চিৎকার দিতে ইচ্ছা হচ্ছে, কিন্তু কেউ একজন স্বজোরে গলা চেপে ধরেছে। অন্ধকার ভেদ করে বহু পরিচিত একটি কন্ঠ ভেসে আসছে। বার বার কে যেন আওড়ে যাচ্ছে, নির্ঝর, অনেকটা কাছে চলে এসেছ তুমি। আর, মাত্র দুটি ধাপ।

আমি হাত বাড়িয়ে আছি, তুমি এসে পরো আমার কাছে হঠাৎ চোখ খুলে গেলো আমার। ফোন বাজছে!! কিন্তু, এতো সকালে? হ্যালো! কে? ফোনের ওপাশ থেকে, স্যার আমি বিল্লু, কিরে! এতো সকালে ফোন দিয়েছিস কেন? স্যার, কথা কম কইয়া তাড়াতাড়ি রেডি হইয়া বাইর হইয়া পরেন।

আরও দেখুনঃ নারীর স্বাধীনতা ৩য় খন্ড pdf বই ডাউনলোড

আরে বাবা বুঝলাম, কিন্তু যাবোটা কোথায়? স্যার, সোজা মহাখালি গিয়া এনা বাসের টিকেট কাইট্টা ময়মনসিংহ রওনা দেন বিল্লু খুব জোন দিয়ে কথা গুলো বলছে। আচ্ছা ঠিক আছে। তবে, তুই কোথায়, আর, ময়মনসিংহ গিয়ে কি করবো? বিল্লু, স্যার, এর বালের প্যাঁচাল বন্ধ করেন। আগে আসেন, তারপর সব বলছি। আর আমার নাম্বারে ৩,০০০ হাজার টাকা বিকাশ করেন, পকেট একদম ফাঁকা।

ঠিক আছে, আমি বের হইতেছি। আর, প্লিজ তোর মুখের ভাষাটা একটি ঠিক কর। After all, Iam your boss!ওকে, ভাইবা দেখমুনে, আপনে তাড়াতাড়ি বাইন হন। ঘড়িটার দিকে চোখ দিলাম। সাড়ে ৭টা বেজে গেছে। এখন-ই বিছানা থেকে উঠতে হবে। ওয়াশ রুমে যাওয়ার সময় মনে পড়লো, একটা ফোন করতে হবে!! হ্যালো ! মাসুদ। জ্বী, স্যার বলেন, ট্যাক্সি নিয়ে কি আপনার বাসায় সামনে আসবো? -। সম্পূর্ন পড়তে বইটি ডাউনলোড করুন।

আরও দেখুনঃ হাদিস কি আল্লাহর ওহি pdf বই ডাউনলোড

নিচে হাজার বছরের অব্যক্ত শয়তানের গল্প pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

হাজার বছরের শয়তানের গল্প pdf বই ডাউনলোড

প্রকাশকঃ বইপিয়ন প্রকাশনী 
বইয়ের ধরণঃ গল্প বিষয়ক     
বইয়ের সাইজঃ 11.4 MB
প্রকাশ সালঃ ২০১৯ ইং
বইয়ের লেখকঃ কাজী ম্যাক  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group