5
(1)

আমীর তৈমুর pdf বই ডাউনলোড।  সুনসান নিস্তব্ধ রাত, চিতনীযুক্ত তাবুর ভেতর গনগণে আগুনের সামনে গালিচায় পাশাপাশি বসে আছে বাপ ছেলে। আমীর তুরগাই যাতোবারই স্তেপের সেই বিখ্যাত মরু চিতা আর ধেড়ে ছাগলের গল্পটা বলতে যায়-বালক ততোই উসখুশ করে, কিন্তু কুরআনের আয়াতের ব্যাখ্যা, হাদীস আর আকাবীরদের জীবনী গগ্রাস্যে গিলে।

সেই সাথে গভীর মনোযোগ দিয়ে শোনে যুদ্ধের বাহিনী, বীর গাথা। আজ আমীর তুরগাই তার পুর্বপুরুষ চেঙ্গিজ খান ও বাতু খানের কাহিনী বলছেন। বালক চোখ বড় বড় করে শুনছো। আর দুনইয়ার কেউট চেঙ্গিজ খান/ কুবলাই খানের মতো বিরাট সাম্রাজ্য পড়তে পারবে না বলে।

আরও দেখুনঃ তারিক ইবন যিয়াদ pdf বই ডাউনলোড

কাহিনীর ইতি টানলেন আমীর তুরগাই। সাথে সাথে তেজস্বী স্বরে বলে উঠলো বালক ইনশাআল্লাহ আমি পারবো-মাগরিব থেকে মাশরিক, শিমাল থেকে জানুব আমি পদানত করবো, ইসলামের শক্তি এতোটাই হবে যা আর কখনও ছিল না-কেউ ইসলামের বিরুদ্ধে ১টা কথা বলতেও সাহস পাবে না।

এক বাবা ছেলের করুন কাহিনী। 

হকচকিয়ে গেলেন তুরগাই কি বলে এই ছেলে! যার বাবা ১জন সামান্য গোত্রপতি, ২০০ ভেড়া আর ৩০০ ছাগগলের পাল ছাড়া যায় আর কিছুই না সে কিনা……..! কিন্তু মনের কথা মুখে প্রকাশ করলেন না তুরগাই, ছেলের চোখে দেখে থমকে গেলেন জ্বলজ্বল করে জ্বলছে যেন চোখ দুটো। মনে পরে গেলো কেসের সবচাইতে বড় সুফী শাইখ শামস-উদ-দ্বীনের কথা..এই ছেলের জন্মের ৭দিন পর (১৭ই এপ্রিল)।

আরও দেখুনঃ জিহাদি প্রশিক্ষণের গুরুত্ব pdf বই ডাউনলোড

তুরগাই ও তার পত্নী তাকিনাহ খাতুন শাইখের কাছে ছেলেটিকে নিয়ে গিয়েছিলেন ১টি নাম দেওয়ার জন্য। শাইখ তখন কুরআনের সূরা আল-মূলক রাজ্য এর ১৬ নং আয়াতে ছিলেন। তুরগাই দম্পতি আসা মাত্রি তিনি আয়াতের। তামূর ঝাকি/কাপাঁ শব্দে এসে থাকলেন ও বললেন আমি এর নাম দিলাম তাইমূর লৌহ, এই ছেলে ১দিন দুনইয়াটাকেই কাপিঁয়ে দেবে।

যিনি সত্যিই সারা বিশ্বে আল্লাহর নামের পরাক্রম ছাড়িয়ে দিয়েছিলেন, এমন কেউই ছিল না যে ইসলামকে চ্যালেঞ্জ করতে পারে। যিনি তার স্বপ্নের বিশ্বা সাম্রাজ্য প্রতিষ্ঠা করতে গিয়ে ৩০ লাখ মানুষ হত্যা করেছেন ও যার ভয়ংকর অভিযানের কারণে ১কোটি ৭০ লাখ মানুষের লাশ পরেছে। হ্যাঁ আমি সাইফ-উল-ইসলাম আমীর তাইমূরের কথাই বলছি-বিশ্ববিজয়ী তাইমূরের কথাই বলছি। 

আরও দেখুনঃ গোলামীর শিকল ভেঙে pdf বই ডাউনলোড

নিচে আমীর তৈমুর pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

আমীর তৈমুর pdf বই ডাউনলোড

প্রকাশকঃ   
বইয়ের ধরণঃ ইসলামিক কিতাব বিষয়ক 
বইয়ের সাইজঃ 5.95 MB
প্রকাশ সালঃ  ইং 
বইয়ের লেখকঃ রুম্মান আকবর         
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group

বইটি সম্পর্কে আপনার মূল্যবান রেটিং দিন?

Click on star to rate it!

Average rating 5 / 5. Vote count: 1

No votes so far! Be the first to rate this book.

As you found this post is useful...

Follow us on social media!

We are sorry that this book was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve our site?