অকাল্টিজম সাইন্টিজম অন্যান্য

অকাল্টিজম সাইন্টিজম অন্যান্য pdf বই ডাউনলোড। উইকিপিড়িয়াতে বিষয় টার সংক্ষিপ্ত বনর্না ছিল একন মুছে ফেলা হয়েছে । আমার কাছে স্ক্রীনশর্ট, ছিলো এমূহুর্তে সেটা দেওয়া সম্ভব নয় । দাজ্জালের প্রত্যাশীয়া এরুপ পরাজয়ের বিবরনে প্রকাশ্যে দেখাতে চায় না ।

এজন্যই হয়ত মুছে ফেলেছে । প্রথমেই বলেছি . গুরুগোবিন্দর ভবিষৎবানীতে ভুলশুদ্ধের মিশ্রন রয়েছে । যাদের নূন্যতম ইল্ন আছে ইতোমর্ধ টের পেয়েছে । সেটা নিম্নোন্ত হাদিস টি স্পষ্ট করে । তিনি বলেন ,একদা রাসুল্লাহ [সাল্লাল্লাহ ] ,আলাইহি দাজ্জাল সম্পর্কে আলোচনা করলেন ।

আরও দেখুনঃ অদৃশ্য অনলে জ্বলে সোনার স্বদেশ pdf বই ডাউনলোড

তিনি বলেন ঃ আমি তোমাদের মাঝে বিস্যমান থাকতে যদি সে আবিভূত হয় তবে তোমাদের পক্ষ হতে আমিই তার প্রতিপক্ষ হবো । আর আমি তোমাদের মাঝে বিদ্যমান না থাকাই অবস্থাই যদি সে আবিভূত হয় তবে প্রত্যেক মুসলমানদের জন্য আমার পক্ষের দাযিত্বশীল ।

তোমাদের মাঝে যে তাকে পাবে ,সে যেন সূরাহ আল – কাহফের প্রথম কয়েকটি আয়াত পাঠ করে ,কেননা এটাই হবে ফিত্বনাহ থেকে তার নিরাপওা প্রধান উপায় । আমরা বললাম ,সে পৃথিবীতে কতদিন থাকবে তিনি বললেন: চল্লিশ দিন ।

আরও দেখুনঃ অবিশ্বাসের ভাইরাস pdf বই ডাউনলোড

একদিন হবে এক বছরের সমান ,এবদিন হবে এক মাসের সমান ও একদিন হবে এক সাপ্তাহের সমান ,আর বাকি হবে তোমাদের সাধারন দিনগুলা সমান এক বছরের সমান হবে ,সে দিন ও এক দিন রাতের সালাত কি আমাদের জন্য যথেষ্ট হবে বললেন ঃ না তোমরা অনুমান করে দিনের পরিমান নির্ধারন করে [সালাত পড়বে] অতঃপর ঈসা ইবনু মারইয়াম [আঃ] ।

দামেশকের পূর্ব প্রান্তে একটি সাদা মিনারের অবতরন করবেন এং লুদ্দ নামক স্থানে দ্বারপ্রান্তে দাজ্জালকে নাগালে পাবেন েএবং হত্যা করবেন । সুনানে আবূ দাউদ ,হাদিস নং 4321 হাদিসের মান ঃ সহিহ হাদিস অথাৎ আল মাহাদি নন বরং হত্যা করবেন ঈসা রুহআল্লাহ । এই মহান জঙ্গী সেনাপতি মাহাদি [আ] দাজ্জালের শক্তির সাথে পেরে উঠবেনা । তখনি আল্লাহ প্রেরন করবেন । দশমগ্রন্থের এরূপ ন্যারেশন আরকটি বড় মিথ্যা ।

আরও দেখুনঃ অগ্নিবীণা ইসলামিক ভার্সন pdf বই ডাউনলোড

নিচে অকাল্টিজম সাইন্টিজম অন্যান্য pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

অকাল্টিজম সাইন্টিজম অন্যান্য pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 15.8 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ আল ইমরান 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group