অদৃশ্য অনলে জ্বলে সোনার স্বদেশ

অদৃশ্য অনলে জ্বলে সোনার স্বদেশ pdf বই ডাউনলোড। আকাশে জমেছে মেঘ রাত্র নেমেছে এখানে, এই ভরদুপুরে বাংলার প্রতি সীমান্তে ড্রাকুলারা আসে হামাগুড়ি দিয়ে চাদঁমারি করে আমাদের ।

ওর ঘৃণ্য নরাধম, পাখি শিকারের মতো ওরা প্রতিদিন গুলি করে মারে আমাদের স্বজন বাবা-মা ভাই-বোন ওরা দস্যু কাপালিক, হায়েনা বর্বর ওরা হানাদার। কারা এসবের প্রতিবাদ করে না নিঃশব্দে ঘুপছি মেরে ঘুমায় খোড়লে? ওরা ঘৃন্য পিশাচ, ওদের দালাল ওরা।

আরও দেখুনঃ অবিশ্বাসের ভাইরাস pdf বই ডাউনলোড

টেবসা ইতর বিশেষ পাখি শিকারের মতো গুলি করে হত্যা করেছে আমার বোন ফেলানীকে ফেলানীর গুলিবিদ্ধ লাশ আমাদের বর্ণমালা ফ্রেব্রয়ারির শহীদমিনার ফেলানীল গুলিবিদ্ধ লাশ ও আমাদের জাতীয় পতাকা ফেলানীর গুলিবিদ্ধ লাশ পনেরো কোটি জনতা। ফেলানীর গুলিবিদ্ধ লাশ লাশ নয় যেন কাটাঁতারে ঝুলে আছে গুলিবিদ্ধ বাংলাদেশ। ফেলানীর তুলতুলে প্রিয় শরীর থেকে উড়ে গেছে প্রাণ, ।

টকটকে লাল রক্ত ভেজা শ্বেতশাপলার মতো কাটাঁতারে ঝুলে আছে পাখি প্রিয় হরিয়াল। ফিলে আসবে কি ফেলানী? ফিরে আসবে কি সতেজ বাংলা? নদী ঝরনা কল খল প্রাণ উচ্ছুল নির্ঝর ! গুলিবিদ্ধ ফেলানীর চিৎকার একটু পানির জন্য ফেলানীর ঝাঝরা করা বুক ফারাক্কা বাধেঁর চেয়ে ধু ধু বালুচর শুকনো কারবালা একটু সুখ কেনার জন্য ওপারে গিয়েছিল পায়নি সুখ পাখি।

আরও দেখুনঃ অগ্নিবীণা ইসলামিক ভার্সন pdf বই ডাউনলোড

মেহেদী পরার স্বপ্নে রাঙ্গা লজ্জারত ফেলানী তাজা রক্তের প্লাবনে ভিজে গিয়েছিল, পায়নি বাচাঁর অধিকার । ওরা ঘাতক দস্যু অসূর ওরা নরাধম কুক্কুট বর্বর। ওঠো বজ্র কঠিন শপথে প্রতিশোধের অনলে জ্বালাও দস্যুর ঘাটিঁ গুপ্ত ঘাতক, মিরজাফর ,রাজবল্লভ, আমির চাদেঁর টাকশালে করো বহৃৎসব পোড়াও ঘাতক এজিদ সিমার।

ভয়ংকর বিভীষণ। আমাদের লাল সবুজ পতাকা,আমাদের সুপ্রিয় স্বদেশে আমাদের ফেলানীরা মোটেও ফেলানী নয়,আমাদের ফেলানীরা মোটেও ফেলানী নয়, আমাদের ফেলানীরা গান্ধীর চেয়ে দামী আমাদের মার্গারেট থ্যাচার শেরি ব্লেয়ার, হিলারি কিংবা মিশেল ওবামার চেয়েও দামী। আমাদের ফেলানীর চেয়েও দামী।

আরও দেখুনঃ খারেজী করা pdf বই ডাউনলোড

নিচে অদৃশ্য অনলে জ্বলে সোনার স্বদেশ pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অদৃশ্য অনলে জ্বলে সোনার স্বদেশ pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ বাংলাদেশে কো-অপারেটিভ বুক সোঃ লিঃ
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 2.05 MB
প্রকাশ সালঃ ২০১২ ইং
বইয়ের লেখকঃ হাসান আলিম 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group