অনিরাপদ মাতৃক্রোড়

অনিরাপদ মাতৃক্রোড় pdf বই ডাউনলোড। ৫ই জুলাই জন্ম দিবস । জন্মদিবসে বাবার কাছে ছোট্ট বাইসাইকেল দাবি করে রেখেছে শিশু সামিউল। বয়স মাত্র পাচঁ। জন্মদিনকে ঘিরে আবেগে-অনুভূতিতে হৃদয়টা নাচছে তার। কিন্তু সেই জন্মদিন ফিরে আসেনি সামিউলের, আসবেও না আর কোনও দিন। কেননা, মায়ের পরকীয়া কেড়ে নিয়েছে তার নিরাপরাধ জীবন । কেড়ে নিয়েছে জন্মদিনে কেক কাটার স্বাদ।

ঘটনা ২০১০ ইং সালের জুন মাসের শেষ সপ্তাহ। আদাবর থানা এলাকা। ২৪ ইজুন বৃহস্পতিবার নবোদয় হাউজিংয়ের একটি প্লটে লাশ পাওয়া যায় শিশু সামিউলের। ঘটনার বীভৎসতায় চমকে ওঠেন সবাই।

আরও দেখুনঃ অনিয়মই নিয়ম pdf বই ডাউনলোড

ঘটনা ও ঘটনার কুশীলদের কাহিনী শুনুন আগে: এই ঘটনা সংঘটিত হওয়ার বেশ কিছু দিন আগে নাদিয়া জামান সাথী নামের এক মহিলা রেডিও আমার-এর আমার ভালোবাসা অনুষ্ঠানে একটি লাইভ সাক্ষাৎকার দেন। সেই সাক্ষাৎকারে অশ্রুসিক্ত হন তিনি নিজে এবং অশ্রুসিক্ত করেন অসংখ্য শ্রোতাকে ।

তার কষ্টের কথা, দুঃখ ও আবেগের কথা শ্রবণ করে কাদেনঁ নি সম্ভবত এমন শ্রোতার সংখ্যা খুব বেশি হবে না।সেই সাক্ষাতকারে তিনি হুমায়রা আক্তার এশার সঙ্গে তার স্বামীর পরকীয়ার কথা উল্লেখ করেন। সাক্ষাৎকারের তিনি কয়েকবার..রেডিওর মাধ্যমে এশার কাছে অনুরোধ করেন, যেন তার স্বামীকে সে ফিরিয়ে দেয়।

আরও দেখুনঃ অনিঃশেষ আলো ১ম খন্ড pdf বই ডাউনলোড

তার আবেদনের ভাষা শুনে সেদিন বহু শ্রোতা চোখের অশ্রু ফেলেছিল, কেঁদেছিল সহমর্মিতায়।নাদিয়া জামান সাথী বলেন, আমার সঙ্গে শামসুজ্জামানের পরিচয় হয় মোবাইল ফোনের মাধ্যমে আট বছর আগে। অপরিচিত নাম্বার থেকে আসা শামসুজ্জামান আরিফ নামের লোকটির সঙ্গে আমার প্রথম পরিচয়।

প্রথম দেড় বছর ফোনেই প্রেম। নতুন মোবাইল ব্যবহারকারী হিসেবে কথা বলতে -বলতে প্রেম। দেড় বছর গত হয়ে গেলে দুজন দুজনকে দেখার জন্য উদগ্রীব ও ব্যগ্র হয়ে উঠি। সেই ব্যগ্রতা থেকেই কথামতো শাহবাগ মোড়ে দেখা। মোবাইলের আরিফের সঙ্গে বাস্তব সুমনের মিল পাওয়া গেল না।

আরও দেখুনঃ অধিকারীর অধিকার pdf বই ডাউনলোড

নিচে অনিরাপদ মাতৃক্রোড়  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অনিরাপদ মাতৃক্রোড় pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ বাংলা সাহিত্য
বইয়ের সাইজঃ 1.22 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group