অনুধাবন করুন আপনার প্রভুর বাণী

অনুধাবন করুন আপনার প্রভুর বাণী pdf বই ডাউনলোড। আপনার প্রভুর বাণী-সফলকাম হবে সেই সব মুমিন যারা ছালাতে রত থাকে ভীত সন্ত্রস্ত ভাবে। অতএব গভীরভাবে চিন্তা করেন ! আপনার প্রভূ আল্লাহ কিজন্য আপনাকে সৃষ্টি করেছেন? মনে রাখবেন তিনি আপনাকে বিনা প্রয়োজনে সৃষ্টি করেননি। তারঁ সৃষ্ট এ সুন্দর সৃষ্টি জগতকে সুন্দরভাবে আবাদ করার দুরদর্শী পরিকল্পনা নিয়েই তিনি আপনাকে এ পৃথিবীতে প্রেরণ করেছেন।

সে এখানে কত বেশি সুন্দর আমল করে এবং তার সৃষ্টিকর্তার হুকুম যথাযথভাবে পালন করে, তা পরীক্ষার জন্য আল্লাহ মউত ও হায়াতকে সৃষ্টি করেছেন। আপনার হাত পা, চক্ষু-কর্ন, নাসিকা-জিহবা সর্বোপরি যে মুল্যবান জ্ঞান-সম্পদ ।

আরও দেখনঃ অনিরাপদ মাতৃক্রোড় pdf বই ডাউনলোড

এবং ভাষা ও চিন্তাশক্তির নেমত দান করে আপনাকে আপনার প্রভূ এ দুনিয়াতে পাঠিয়েছে, তার যথার্থ ব্যবহার আপনি করেছেন কি-না, তার কড়ায়-গন্ডয় হিসাব আপনাকে আপনার সৃষ্টিকর্তার নিকটেদ দিতে হবে। ছালাতের নিরিবিলি আলাপের সময় আপনি আপনার সৃষ্টিকর্তা আল্লাহ নিকটে হৃদয়ের দুয়ার খুলে দিন।

কেউ আপনার উপকার করলে আপনি তার নিকটে চির কৃতজ্ঞ থাকেন। সর্বপ্রদাতা আল্লাহর নিকটে আপনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কি? একবার ভেবে দেখুন দুনিয়ার সকল সম্পদের বিনিময়ে কি আপনি আপনার ঐ সুন্দর দুটি চক্ষুর ঋণ শোধ করতে পারবেন? পারবেন কি আপনার দুটি হাতের , পায়ের, কানেন বা জিহবার যথাযথ মুল্য দিতে? তাই অনুধাবন করুন আপনার প্রভুর বাণী pdf ।

আরও দেখুনঃ অনিয়মই নিয়ম pdf বই ডাউনলোড

আপনার হৃৎপিন্ডে যে প্রাণবায়ুর অবস্থান, সেটি কার হুকুমে সেখানে এসেছে ও আপনি দেখতে পেয়েছেন? শুধু কি তাই? আপনার পুরো দেহযন্ত্রটাই যে এক অলৌকিক সৃষ্টির অপরূপ সমাহার। যার কোন একটি তুচ্ছ অঙ্গের মুল্য দুনিয়ার সবকিছু দিয়েও কি সম্ভব?

অতএব অসুন ! সেই মহান সৃষ্টিকর্তা আল্লাহ প্রতি মন খুলে কৃতজ্ঞতা প্রকাশ করি। তারঁ প্রেরিত মহান ফেরেশতা জিব্রীলের মাধ্যমে শিখানো ও শেষনবী মুহাম্মাদ (ছাঃ) প্রদর্শিত প্রদ্ধতিতে সালাত আদায়ে রত হই।

আরও দেখুনঃ অনিয়মই নিয়ম pdf বই ডাউনলোড

নিচে অনুধাবন করুন আপনার প্রভুর বাণী  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

অনুধাবন করুন আপনার প্রভুর বাণী pdf বই ডাউনলোড

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ঈমান বই
বইয়ের সাইজঃ 1.21 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group