অন্ধকার থেকে আলোতে বইয়েররিভিউ

অন্ধকার থেকে আলোতে বইয়েররিভিউ pdf বই ডাউনলোড। বর্তমান সময়ে সবচেয়ে বড় যে সমস্যায় মুসলিম নামধারী অমুসলিমরা নিয়োজিত রয়েছে । নিজেদের কাচেঁর ঘরের দিকে দৃষ্টি পাত না করে অপরের সীমাঢ়ালা প্রাচীরের প্রতি ঢ়িল ছুড়তে অভ্যান্ত ।

তারা ইসলাম সম্পর্কে এমন সব মন্তব্য ও আচরন করে আসছে যার কোনো ভিত্তি খুঁজে পাওয়া যাবে না । তার পর ও একটি যখন বহূ মানুষের মাধ্যমে প্রচারিত হয় তখন তা অনেকের মনে গেথেঁ যায় । বিশেষ করে যারা নিজেদের দ্বীন সম্পর্কে সচেতন নয় ।

আরও দেখুনঃ অতি গুরুত্বপূর্ণ কতিপয় জিজ্ঞাসা pdf বই ডাউনলোড

তারা ইসলামের শাশ্বত বিধি – বিধান যেমন হজ , হাজরে আসওয়াদ , কা, ব্, আত্তরাধিকারি নীতি ইত্যাদি নিয়ে এসব সব কথা বলে যা সম্পূন্য রূপে মিথ্যা ভরা । তাদের সেসব মিথ্যা দাবি ও অসার সন্দেহ – সংশয় নিরসনে এগিয়ে এসেছে আমাদের ভাই মুহাম্মদ মুশফিকুর রহমান মিনার । আমি তার এ গ্রন্থ টি আদ্যোপান্ত পড়েছি । আমার কাছে তারঁ বিশুদ্ধ আকীদা ও মানহাজের দিকটি অত্যান্ত চমৎকার মনে রয়েছে ।

সংশয় নিরসরনে ক্ষেত্রে তারঁ প্রদ্ধতি টি অত্যান্ত চমৎকার । তাতে আমাদের পূর্সূরদের দেওয়া উত্তর যেমন স্থান পেয়েছে তেমনি তাতে রয়েছে বাস্তব উদাহারন ও আধুনিক প্রমাণাদি , সআহত্যক , গবেষক ও পাশ্চাত্য শিক্ষা ও দর্শন দ্বারা প্রভাহিত ব্যাক্তির জন্যই অতীব প্রয়োজনীয় ।

আরও দেখুনঃ ২৪ ঘন্টার আমল pdf বই ডাউনলোড pdf বই ডাউনলোড

এ গ্রন্থটি তাদের অনেকের জীবনের গতি ওমতি পরিবর্তন করে সরল ও সঠিক দ্বীন ইসলামের ওপর রাখতে তাদের সাহায্য করবে বলে আমার বিশ্বাস রয়েছে । আমি আল্লাহর কাছে মুশফিকুর রহমান মিনার ও তাঁর কর্মের গ্রহনযোগ্যতা কামনা করছি । বাংলাদেশের অনলাইনের ইসলামবিদ্বেষ ছড়ানো হচ্ছে বহু আগে ।

সে তুলানায় নাস্তিক – ইসলামবিদ্বেষীদের জনাব দেয়ার ধরাটা নতুন । যদিও আরো আগে তেকেই এর শুরু , কিন্তু এতে জোয়ার এসেছে ২০৯১৬ ও ০২১৭ সালে । বিশেষ করে গত বছর এ নিয়ে লেখক বেশ কিছু বই প্রকাশিত হয়েছে । আরো অনেক লেখক প্রকাশতক এ ব্যাপারে 

আরও দেখুনঃ ৯২ টি মাদানী ইনআমাত pdf বই ডাউনলোড

নিচে অন্ধকার থেকে আলোতে বইয়েররিভিউ pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অন্ধকার থেকে আলোতে বইয়েররিভিউ pd বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ হাদিস বিষয়ক 
বইয়ের সাইজঃ 3.36 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group