অপরিচিতা

অপরিচিতা pdf বই ডাউনলোড। পিছনের কারটা হর্ণ বাজিয়ে সাইড চাচ্ছে বুঝতে পেরে তানভীর সাইড দিয়ে গাড়ির আয়নার তাকাল। কারটা পাশ থেকে যখন যাচ্চিল তখন দেখতে পেল, একটা বোরখাপরা মেয়ে ড্রাইভ করছে। মুখে নেকাব ও চোখে রঙিন চশমা। পাশে দম বার বছরের একটা সুন্দর ছেলে। অবাক হয়ে ভাবল, ঢাকায় উচ্চ ফ্যামিলীর শিক্ষিত দুচারজন মডার্ণ মেয়েকে নিজেদের গাড়ি চালাতে দেখলেও কোনো বোরখাপরা মেয়েকে দেখেনি।

মেয়েটিকে খুব স্পীডে গাড়ি চালাতে দেখে মনে মনে বলল, আল্লাহ না করুক, এ্যাকসিডেন্ট না করে বসে। প্রায় ঘন্টাখানেক পর পলাশবাড়ি ছেড়ে গোবিন্দগঞ্জের কাছে এসে দুর থেকে দেখতে পেল, ঐ গাড়িটা রাস্তার পাশে।

আরও দেখুনঃ অপরাধ প্রতিরোধে ইসলাম pdf বই ডাউনলোড

দাড়িয়ে আছে আর মেয়েটা গাড়ির পাশে দাড়িয়ে হাত বাড়িয়ে ঢাকাগামী গাড়িগুলোকে থামাবার চেষ্টা করছে; কিন্তু কোনো গাড়িই থামছে না। মেয়েটির গাড়ি খারাপ হয়েছে ভেবে তানভীর নিজের গাড়ির স্পীড কমালো। কাছাকাটি এলে মেয়েটি হাত বাড়িয়ে তাকেও থামতে বলল। তানভীর কিছুটা এগিয়ে গিয়েছিল। গাড়ি থামিয়ে ব্যাক গীয়ারে পিছিয়ে এলে মেয়েটি বলল, প্লীজ, হেল্প মী।

তানভীর গাড়ি সাইড করে বেরিয়ে এসে বলল, বলুন, কি সাহায্য করতে হবে। পিছনের একটা চাকা পাংচার হয়ে গেছে। দয়া করে যদি চেঞ্জ করে দিতেন, বড়ই উপকৃত হতাম। তানভীর লক্ষ্য করল, এখন মেয়েটির নেকাব থাকলেও চোখে রঙিন চশমা নেই। শুধু চোখে দুটো দেখে মুগ্ধ হয়ে একদৃষ্টে তাকিয়ে থেকে ভাবল।

আরও দেখুনঃ অপরাধ ও শাস্তি সংক্রান্ত মাসআলা pdf বই ডাউনলোড

এত সুন্দর চোখ জীবনে দেখেনি। মেয়েটি র অধৈর্য গলায় বলল, কিছু বলছেন না কেন? তানভীর দৃষ্টি সরিয়ে নিয়ে বলল, ব্যানেটে নিশ্চয় এক্সটা ঢাকা আছে, চাবি দিন। মেয়েটি চাবি দিতে তানভীর অনুতিদূরে একটা বড় খিরিশ গাছ দেখিয়ে বলল, আপনারা ঐ গাছের ছায়ার গিয়ে বসুন।

মেয়েটি সঙ্গের কিশোর ছেলেটিকে ও চায়ের ফ্লাক্স নিয়ে খিরিশ গাছের ছায়ায় বসল। তানবীর চাকা চেঞ্জ করে তাদের কাছে এসে মেয়েটিকে জিজ্ঞেস করল, যাবেন কোথায়? আগে বসুন, চা খান তারপর আপনার প্রশ্নের উত্তর দিচ্চি।

আরও দেখুনঃ অন্য পথের কন্যারা pdf বই ডাউনলোড

নিচে অপরিচিতা pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অপরিচিতা pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ বাংলা সাহিত্য বিষয়ক 
বইয়ের সাইজঃ 19.4 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ কাসেম বিন আবু বাকার 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group