অপারেশন তেলআবিব pdf বই ডাউনলোড। ডাইরীর সাদা বুক। খস খস শব্দে তুলে এগিয়ে চলেছে একটি কলমঃ সিং কিয়াং-এর ধুসর মরুভূমি । দূরে উত্তর দিগন্তের তিয়েনশান পর্বতমালা কালো রেখার মত দায়িয়ে আছে। অর্থহীনভাবে শুধু চেয়ে থাকি চারিদিকে কোন কাজ নেই। জীবনের গতি যেন আমাদের স্তব্ধ হয়ে গেছে।

আজ কদিন হল যুগ-যুগান্তরের ভিটে মাটি ছেড়ে আমরা ৫ হাজার মুসলমান আশ্রয় নিয়েছি আমাদের জাতীয় ভাইদের কাছে এ সুদূর মরুদ্যানে। অত্যাচারীর চকচকে রক্ত পিপাসু বেয়নেট আর রাইফেলের গলিত সীসা ছিনিয়ে নিয়েছে আমাদের বহু ভাই বহু বোনকে।

চোখে আর কারো পানি নেই। শুকিয়ে গেছে অশ্রুর ধারা। মরু-ঘেরা এ দুর্গম মরুদ্যানে এসে আমাদের যারা একটুখানি স্বস্তির নিঃশ্বাস ফেলেছিল, ভূল ভেঙ্গে গেল তাদের অচিরেই । একদিন সকালে উঠে শুনলাম এদেশের সে ফেরাউনের বাহিনীও এগিয়ে আসছে এদিকে।

আরও দেখুনঃ সাহাবী কবি কাব্য pdf বই ডাউনলোড

আব্ব চিৎকার করে বললেন, আমরা বাঘের মুখ থেকে খসে কশাই এর হাতে পড়েছি। আমাদের মাতৃভূমি তুর্কিস্থানের একখন্ড ভূমিতেও আজ আমাদেরকে দাড়িঁয়ে থাকতে দিবে না শয়তানরা। বুঝলাম আব্বার সহ নিঃশেষ হতে চলেছে।

এই যেন এক ইতিহাসের পাতায় থাকা এক হৃদয় বিদারক কাহিনী।

আব্বার আয়োজন শুরু হল যাত্রার । নারী আর শিশুদের চোখের পানিতে ভারি হয়ে উঠল মরুভূমিতে শুস্ক বাতাস। এবার শুধু আমারই নই. মরুদ্যান ও আশে পাশের আরো ৪৫ হাজার মুসলিম নর নারীর উদ্বাস্তু মিছিল এসে শামিল হল আমাদের সাথে।

আরও দেখুনঃ রুওয়াইস কারাগার থেকে পলায়নের কাহিনী pdf বই

আমার চার বছরের ভাই ইউসুফ এসে আমাকে জড়িয়ে ধরে বলল, আমরা আবার কোথায় যাব ভাইজান! বাড়ী গেলে সেই মানুষরা যে আবার মারবে আমাদের? আমি অভয় দিয়ে বললাম, না ভাই আমরা বাড়ী যাচ্ছি না। কিন্তু কোথায় যাচ্ছি বলতে পারলা না। কোথায় যাব আমরা? তাজিকিস্তান কিংবা উজবেকিস্তান। সেতো আর এক সিংকিয়াং। অবশেষে সবাই বুক ভরা আশা নিয়ে তাকালো দক্ষিনের দিকে।

উচ্চারিত হলো ভারতের নাম- মুহাম্মাদ বিন কাসিমের এ ভারত, মাহমুদ,বাবর,ঈসা খাঁ, টিপু,তিতুমীরের এ ভারত। মরুভূমির সাদা বালুর উপর দিয়ে এগিয়ে চলল ছিন্নমুল মানুষের আদিগন্ত মিছিল। পিছনে পড়ে রইল সহস্র শতাব্দির স্মৃতি বিজড়িত মাতৃভূমি সিংকিয়াং।

আরও দেখুনঃ তালেবান যেভাবে শুরু হয়েছিল pdf বই ডাউনলোড

নিচে অপারেশন তেলআবিব  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ 

অপারেশন তেলআবিব pdf বই ডাউনলোড

প্রকাশকঃ   
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 1.19 MB
প্রকাশ সালঃ ইং
বইয়ের লেখকঃ  
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group