অবাক সেনাপতি

অবাক সেনাপতি pdf বই ডাউনলোড। কুরাইশদের বুকে জ্বলছে প্রতিশোধের আগুন। কিছুতেই ভূলতে পারছে না তারা বদরের পরাজয়ের গ্লানি। ভাবতে পারছে না, কিভাবে এটা সম্ভব হলো? মাত্র তিনশো চৌদ্দ জনের কাছে এক হাজারের এক বিশাল সুসিজ্জিত বাহিনীর পরাজয় তাদেরকে ফেলে দিয়েছে বিস্ময়ের গভীরে। বদরে পরাজয়ের পর বল্লম বিদ্ধ হরিণের মতো কেবল অস্থিরভাবে ছুটতে থাকে দুর্ধষ কুরাইশরা।

একটি যন্ত্রণার কাটাঁ বিধে গেল তাদের শক্ত পাজঁরে । অন্ধকার জমাট হয়ে এলো তাদের সামনে। ইবলিস ভাবলো এই তো সঠিক সময়! অন্ধকারের কালো পর্দা ফুড়েঁ ইবলিস তাদেরকে প্ররোচিত করে তুললো। পুনর্বার ।

আরও দেখুনঃ অবশেষে মিলন pdf বই ডাউনলোড

তারা চলে গেল আবু সুফিয়ানের কাছে। বললো, আপনিই আমাদের এখন দলনেতা। বদর যুদ্ধে আমাদের অনেকেই পিতা, সন্তান, ভাই হারিয়েছে। এর প্রতিশোধ না নিলে আমরা ঘুমুতে পারবো না। স্বস্তি নেই আমাদের বুকে। আপনার কাছে আছে আমাদের গোত্রের ব্যবসার সম্পদ। সেগুলো দিয়ে দিন আমাদের । সেসব খরচ যুদ্ধের জন্যে। আমরা পুনর্বার মুখোমুখি হতে চাই মুহাম্মাদের ।

প্রতিশোধ নিতে চাই আমরা -উত্তম প্রতিশোধ। প্রসারিত হয়ে উঠলো আবু সুফিয়ানের কপালের ভাজঁ। তার চোখের পাপড়িতে লাফিয়ে উঠলো সম্ভাবনার বিদ্যুৎ। নেতৃত্বের চুম্বকে টেনে নিল তাকে সামনের দিকে। বললো, বললো, হ্যাঁ! প্রতিশোধই আমাদের একান্ত কাম্য। সুতরাং চলো মদীনার দিকে।

আরও দেখুনঃ অবশেষে সত্যপথের সন্ধান পেলাম pdf বই ডাউনলোড

মূহুর্তে প্রস্তুত হয়ে গেল কুরাইশদের বিশাল এক বাহিনী। সমর সাজে সজ্জিত তারা। সাথে আছে হিন্দাসহ আরো কয়েকজন মহিলা। তাদের কাজ যোদ্ধাদেরকে সজীব ও সতেজ রাখা। এই বিশাল বাহিনীর সেনাপতি কুরাইশদের বুদ্ধিমান ও সাহসী যোদ্ধা আবু সুফিয়ান। প্রতিশোধের আগুন বুকে নিয়ে কুরাইশরা যাচ্ছে মদীনার দিকে।

মুহাম্মাদ সাঃ-এর মুখোমুখি হতে।
দুই.)সর্বদা উৎকর্ণ থাকে মুহাম্মাদ সাঃ-এর কান। তিনি চারপাশে শুনতে পান ফিসফাস আওয়াজ। কিসের আওয়াজ?সূদুরে থেকে ভেসে আসছে যুদ্ধবাজ কুরাইশদের অশ্বের খুরধ্বনি।

আরও দেখুনঃ অপূর্ব অপেরা pdf বই ডাউনলোড

নিচে অবাক সেনাপতি  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অবাক সেনাপতি pdf বই ডাউনলোড

প্রকাশকঃ যোগাযোগ পাবলিশার্স
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 3.43 MB
প্রকাশ সালঃ ২০০২ ইং
বইয়ের লেখকঃ মোশাররফ হোসেন খান
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group