অবিশ্বাসের অসুখ

অবিশ্বাসের অসুখ pdf বই ডাউনলোড। বিশ্বাসের ভাইরাস -এর আবিষ্কারক কোন ল্যাবে গবেষণা করে এই ভাইরাস আবিষ্কার করেছে? সেই গবেষণালব্ধ ফলাফল কোনো বৈজ্ঞানিক জার্নালে প্রকাশ করা হয়েছে কি-না? সেই ভাইরাসের প্রতিষেধক বা অ্যান্টি -ভাইরাস কী? আবিষ্কারক নিজে এই ভাইরাস থেকে মুক্ত হয়েছে। কীভাবে, আর তার অন্ধ ভক্তদেরকেই বা মুক্ত করা হয়েছে কী করে?

প্রমাণ-সহ আমজনতা ও কিউরিয়াস মাইন্ড এই প্রশ্নগুলোর উত্তর জানতে চায়। আমজনতা কী করে নিশ্চিত হবে যে, বিশ্বাসের ভাইরাস -এর আবিষ্কারক নিজের-সহ তার অন্ধ ভক্তরা এই ভাইরাস থেকে মুক্ত হয়েছে?

আরও দেখুনঃ অবিশ্বাসের অযৌক্তিকতা pdf বই ডাউনলোড

এমনও তো হতে পারে যে, তাদের মধ্যেও এই ভাইরাস সুপ্ত অবস্থায় রয়ে গেছে, যেকোনো সময় চাগা দিয়ে উঠতে পারে; যার ফলশ্রুতিতে তারা যেকোনো সময় বাবরী মসজিদ হত্যাকান্ড কিংবা ৯/11 ধ্বংসযজ্ঞের মতো ঘটনা ঘটাতে পারে। তাছাড়া তারা বিশ্বাসের ভাইরাস থেকে মুক্ত হলেও তাদের কেউ কেউ যে অবিশ্বাস বা ।

মুক্তমনা ভাইরাসের কারণে স্ট্যালিন, মাও, পল পট কিংবা হিটলার হয়ে উঠবে না- এই নিশ্চয়তা বিশ্বাসের ভাইরাস -এর আবিষ্কারক কোথায় ও কীভাবে দিয়েছে? এমনকি তার অতি বিশ্বস্ত ও খৎনাধারী মুরিদরা যে শেষ বয়সে নিদেনপক্ষে একেকজন ফরহাদ মজহারও হবে না-তারই বা নিশ্চয়তা কী?

আরও দেখুনঃ অবাক সেনাপতি pdf বই ডাউনলোড

হিটলার, চেঙ্গিস খান, স্ট্যালিন, পল পট, মাও, বিন লাদেন,নরেন্দ্র মোদি, বাংলা ভাই, জর্জবুশ,খুনী, ধর্ষক, জঙ্গী,সন্ত্রাসী,মিথ্যাবাদী,ভন্ড,সাই বাবা, ও যুদ্ধাপরাধীরা কেন মুক্তমনা নয় কিংবা মুক্তমনা হতে পারে না। মুক্তমনাদের গরুজীর বিশ্বাস অনুযায়ী হিটলার,স্ট্যালিন, মাও,।

ও পল পটের মতো আরো অনেকেই যারা মিলিয়ন মিলিয়ন নিরীহ মানুষকে হত্যা করে মারা গেছে তাদের আর কোনো বিচার হবে না। অর্থাৎ তারা মরে গিয়ে বেচেঁ গেছে! তা বিশ্বাস অনুযায়ী অকস্মাৎ আত্মঘাতী হামলা চালিয়ে যারা নিরীহ মানুষকে হত্যা করে নিজেরাও মারা যাচ্ছে তাদের আর কোনো বিচার হবে না।

আরও দেখুনঃ অবাঞ্ছিত উইল pdf বই ডাউনলোড

নিচে অবিশ্বাসের অসুখ pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অবিশ্বাসের অসুখ pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 3.14 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ এস এম রায়হান
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group