অভিমানী বউ

অভিমানী বউ pdf বই ডাউনলোড। আমি রাগ করে বাপের বাড়ি চলে এসেছি। আসার আগে একটা চিঠিও লিখে এসেছি যেনো ঐ হনুমানটা আমাকে নিতে না আসে এবং আমাকে যেনো ফোনও না করে। আমি আর ওর সংসারে ফিরে আসবো না। এই সব হাবিজাবি লিখে এসেছি আর কিছু শান্তিদায়ক কাজও করে এসেছি। ফ্রীজের সব খাবার ফেলে দিয়ে এসেছি যেনো সে আজ রাতে না খেয়ে থাকে।

কাল থেকে সে হোটেলে খাবে তারপর ওর পেট খারাপ করবে তুই ওষুধের বক্সটাও লুকিয়ে রেখে এসেছি। ওর সব শার্ট প্যান্ট ও লুঙ্গিসহ ওর সব কাপড় পানিতে চুবিড়ে রেখে এসেছি যেনো ঐ সব ওর ধুয়ে শুকিয়ে আয়রন করতে কষ্ট হয় আর রাতে ঘুমানোর জন্য যেনো লুঙ্গি না পায়। বলে কি না বউ ছাড়াই সে দিব্যি চলতে পারবে!

আরও দেখুনঃ অভদ্রতা pdf বই ডাউনলোড

চল এখন এক একা, আমি তো চলেই এসেছি। এখানে আসার পর একা এসেছি বলে আম্মু এক ঝাড়খানেক প্রশ্ন করলো। যেনো আমি কি না তে কি অপরাধ করেছি। এমন মা পৃথিবীতে এক পিচই আছে যে নিজের মেয়ের থেকে জামাইকে বেশি বিশ্বাস করে, অসহ্য। সারাটা দিন এই সব সাত পাচঁ ভেবেই শেষ করলাম।

স্বামী-স্ত্রীর ভিতরে মান অভিমান নিয়ে কিছু কথা।

সন্ধ্যে হতেই বেশ খুশি খুশি লাগছে কারণ এই সময় রোদ্দুর বাসায় ফিরে। আজ বাসায় ফিরে দেখব ওর বউ পালিয়ে গেছে, কি মজা! পালানো শব্দটা খুব একটা ভালো শব্দ নয় মনে হয়, তাই পালানোটা বাদ। আসলে তো আমি রাগ করে এসেছি। এটাকে কি পালানো বলা যাবে? বাসায় ফিরে হতভাগাটা লুঙ্গীটাও পাবে না, লুঙ্গী পানিতে চুবিয়ে এসেছি।

আরও দেখুনঃ অবৈধ অরণ্য pdf বই ডাউনলোড

অফিসে যে প্যান্ট পরে গেছে সারা রাত হয় সেই প্যান্ট পরে থাকতে হবে নয় বস্ত্রহীন, কি মজা !এই সব ভেবে বেশ শান্তি লাগছে। বউ ছাড়া নাকি ওর দিব্যি চলবে। চল এখন লুঙ্গি ছাড়া রাত আটটা বাজে সে বাসায় কোনো খাবার পারে না এমন কি বিস্কিটের কৌটোও লুকিয়ে রেখে এসেছি,

কি মজা! বলে কি না বউ ছাড়া তার দিব্যি চলবে ! এখন শুধু বউ নয় খাদ্য দ্রব্য ছাড়াও চল।নয়টা বাজে বউ ছাড়া নাকি তার দিব্যি চলবে! চল এখন লুঙ্গি খাবার ওষুধ সব কিছু ছাড়া আমি ছাড়া রাতে ওকে সূরা মুলক তিলওয়াত করার কথা মনে করিয়ে দেবে কে?।

আরও দেখুনঃ অবিশ্বাসের অযৌক্তিকতা pdf বই ডাউনলোড

নিচে অভিমানী বউ  pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অভিমানী বউ pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ
বইয়ের ধরণঃ স্বামী-স্ত্রীর অভিমানের গল্প 
বইয়ের সাইজঃ 1.19 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group