অভিশপ্ত ইহুদীর ইতিহাস

অভিশপ্ত ইহুদীর ইতিহাস pdf বই ডাউনলোড।ইহুদী জাতি আল্লাহ তাআলার এক অভিশপ্ত জাতি। এ জাতির অভিশপ্ততার কথা বলতে গিয়ে সূরা ফাতিহায় আল্লাহ তারঁ বান্দাদেরকে শিখিয়েছেন তারঁ কাছে হিদায়াত চাইবার পদ্ধতি। তিনি শিখিয়ে দিয়েছেন, তোমরা বলবে হে আল্লাহ! আমাদেরকে তোমার সত্য সহজ-সরল পথে চলার হিদায়াত দান করো। ওইসব লোকের পথ, যে পথের পথিকদের উপর তুমি তোমার নিয়ামত দান করেছো । এই সব লোকদের পথে নয়, যাদের উপর তুমি অভিশাপ বর্ষন করেছো ও যারা পথভ্রষ্ট।

এ অভিশাপ প্রাপ্ত ও পথভ্রষ্ট জাতিই হলো ইহুদী জাতি। এদের উৎপত্তির ইহিহাস ও বইতে পাওয়া যাবে। এ জাতির কাছে আল্লাহ তারঁ অনেক নবী- রাসুল পাঠিয়েছেন। যাদের উপর আল্লাহ তার অনেক নিয়ামাতের প্রতি শোকর আদায় করেনি। রবং আল্লাহর নিয়ামতকে অস্বীকার করেছে। এ জাতির কাছে প্রেরিত শত শত নবীকে অমান্য করেছে। তাদেরকে নানা পথে নানাভাবে অকথ্য নির্যাতন করেছে। অনেক নবীকে তারা হত্যা পর্যন্ত করেছে। এর অনেক বর্ণনা কালামে পাকে ও এসেছে।

আরও দেখুনঃ  আইয়ুব (আঃ) জীবনী pdf বই ডাউনলোড

আল্লাহ তারঁ পরিকল্পনা অনুযায়ী এ দুনিয়া বানিয়েছেন। সৃষ্টি করেছন শ্রেষ্ঠ সৃষ্টি মানুষকে। তারঁ পরিকল্পনা অনুযায়ী মানুষকে চালাবার জন্য পাঠিয়েছেন আসমানী কিতাব ও নবী রাসুল । এক নবীর কাল শেষ হবার পর আর একজন নবী আল্লাহ তরফ থেকে মনোনীত হলে আগের নবীর শরীয়াত ও তারঁ উপর অবতীর্ণ আসমানী ও তার উপর অবতীর্ণ আসমানী কিতাবকে মেনে চলতে হয়। পরবর্তী উম্মতগণ আগের সকল নবী ও কিতাবকে সত্য ছিলো বলে বিশ্বাস করবে । কিন্তু বনী ইসরাঈল তখা ও ইহুদী জাতি আল্লাহর হুকুম মানেনি। তারা নবী মুসা আলাইহিস সালামের উম্মত ছিলো। তারঁ কথা তারা শুনেনি। হযরত ঈসা আলাইহিস সালামের নবুওয়াতকে তার মানেনি।

সর্বশেষ মুহাম্মাদুর রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কেও তারা মানেনি। অথচ তাদের কিতাব তাওরাতও ইঞ্জিলে মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আগমনের আগাম বাণী তারা পড়েছে ও জানে। ইয়াহুদী জাতির বড়ো বড়ো আলেমরা ও মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আগমনের কথা জানতো ও বিশ্বাস করতো।কিন্তু এর পর ইসলাম গ্রহন করেনি।

আরও দেখুনঃ  সৎ মানুষের হৃদয়ে শয়তান pdf বই ডাউনলোড

নিচে অভিশপ্ত ইহুদীর  ইতিহাস pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অভিশপ্ত ইহুদীর ইতিহাস pdf বই ডাউনলোড সুচীপত্র

 

প্রকাশকঃ আধুনিক প্রকাশনী
বইয়ের ধরণঃ অভিশপ্ত ইহুদী
বইয়ের সাইজঃ 51.3 MB
প্রকাশ সালঃ ২০০৩ ইং
বইয়ের লেখকঃ এ বি এম এ খালেক মজুমদার
অনুবাদঃ 
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now