অমুসলিমদের জন্য বার্তা

অমুসলিমদের জন্য বার্তা pdf বই ডাউনলোড। এই বার্তার লক্ষ্য আপনাকে পৃথিবীতে পৃথিবীতে আমাদের বেচেঁ থাকার উদ্দেশ্য নিয়ে গভীরভাবে চিন্তা করার জন্য আহবান জানানো এবং মৃত্যু পরবর্তী জীবনে আপনার অবস্থা সম্পর্কে আপনাকে জ্ঞ্যাত করা। আপনি জান্নাত (স্বর্গ) অথবা জাহান্নাম (নরক) কোনটি লাভ করবেন? দয়া করে খেয়াল করুন, আপনি যখন এই বার্তাতে পড়া শেষ করবেন।

আপনাকে এমন একজন ব্যক্তি হিসাবে গণ্য করা হবে যার নিকট ইসলামের বার্তা পৌঁছান হয়েছে, সুতরাং পরকালে সৃষ্টিকর্তার নিকট এই মর্মে কোন অজুহাত পেশ করতে পারবেন না যে আপনি জানতেন না।

আরও দেখুনঃ অমুসলিম সংখ্যালঘুদের প্রতি ইসলামের উদারতা pdf বই 

সর্বশক্তিমান আল্লাহই একমাত্র সৃষ্টিকর্তা এবং উপাসনার যোগ্য । তিনি ব্যতিত আর কোন উপাস্য নেই। তিনি কারও থেকে জন্ম নেননি এবং তিনি কাউকে জন্মও দেননি। আল্লাহ বলেন; বলুন, তিনি আল্লাহ, এক। আল্লাহ অমুখাপেক্ষী। তিনি কাউকে জন্ম দেননি এবং কেউ তাকে জন্ম দেয়নি এবং তার সমতুল্য কেউ নেই। [সূরা ঃ১১২, আয়াতঃ১-৪]

আল্লাহ বলেন, তিনি নভোমন্ডল ও ভূমন্ডলের স্রষ্টা। তিনি তোমাদের মধ্য থেকে তোমাদের জন্য যুগল সৃষ্টি করেছেন এবং চতুস্পদ জন্তুদের মধ্যে থেকে জোড়া সৃষ্টি করেছেন । এভাবে তিনি তোমাদের বংশ বিস্তার করেন। কোন কিছুই তারঁ অনুরূপ নয়। তিনি সব শুনেন সব দেখেন। (সূরা ঃ৪২, আয়াত: ১১)

আরও দেখুনঃ অমুসলিম মনীষীদের চোখে প্রিয় নবী

জানা রাখুন, সর্বশক্তিমান আল্লাহ সমগ্র সৃষ্টির স্রষ্টা । তিনি ব্যতিত আর কোন ষ্রষ্টা এবং নিয়ন্ত্রণকারী নেই। আল্লাহ বলেন, আল্লাহ সবকিছুর স্রষ্টা এবং তিনি সবকিছুর দায়িত্ব গ্রহণ করেন। [সূরাঃ৩৯, আয়াতঃ৬২]আল্লাহ বলেন, তিনি আল্লাহ, তোমাদের পালনকর্তা, সব কিছুর স্রষ্টা। তিনি ব্যতীত কোন উপাস্য নেই।

অতএব তোমার কোথায় বিভ্রান্ত হচ্ছ? [সূরাঃ৪০, আয়াতঃ৬২]আল্লাহ বলেন, আর যা কিছু আসমান ও যমীনে রয়েছে সে সবই আল্লাহ এবং আল্লাহ প্রতিটি সব কিছু প্রত্যাবর্তনশীল। [সুরাঃ৩, আয়াতঃ১০৯] জেনে রাখুন, সর্বশক্তিমান আল্লাহ আপনাকে সৃষ্টি করেছেন একমাত্র তারঁ ইবাদতের জন্য ।

আরও দেখুনঃ অমুসলিম নাগরিক জামায়েতে ইসলামী

নিচে অমুসলিমদের জন্য বার্তা  pdf বই   pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অমুসলিমদের জন্য বার্তা pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ ইসলাম হাউস 
বইয়ের ধরণঃ হাদিস বিষয়ক
বইয়ের সাইজঃ 1.22 MB
প্রকাশ সালঃ ২০১২ ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group