অমুসলিম নাগরিক জামায়েতে ইসলামী

অমুসলিম নাগরিক জামায়েতে ইসলামী pdf বই ডাউনলোড। এ দেশে জামায়াতে ইসলামী যে ধরণের সমাজ ব্যবস্থা চালু করতে চায় এবং যে রাজনৈতিক কাঠামো ও অর্থনৈতিক বিধান কায়েম করতে চায়, তা জনগণের জন্য যতই কল্যাণকর হোক, জনগনের সমর্থন ছাড়ান তা বাস্তবায়িত হতে পারে না। জামায়াতে ইসলামী এতদিন পর্যন্ত শিক্ষিত মুসলিম সমাজের কাছে এর আদর্শ ও উদ্দেশ্য পেশ করে ।

একটা মজবুত সাংগঠনিক কাঠামো গড়ে তুলেছে। এখন ব্যাপক আকারে দেশের জনগনের ময়দানে আন্দোলনকে সম্প্রসারিত করার সময় এসেছে। তাই দেশের অমুসলিম ভাই-বোনদের কাছে জামায়াতের বক্তব্য তুলে ধরা অত্যন্ত প্রয়োজন হয়ে পড়েছে।

আরও দেখুনঃ অমুসলিম দেশে মুসলিম পর্যটক pdf বই ডাউনলোড

আমি এ বিষয়ে নিশ্চিত যে, এদেশের অমুসলিম নাগরিকগণ স্বাভাবিকভাবেই নিজেদের কল্যাণ কামনার সাথে সাথে দেশেরও কন্যাণ চান। কারণ দেশে অশান্তি বিরাজ করলে তারা কোথায় শান্তি পাবেন? দেশের মংগল-অমংগলের সাথে সকল নাগরিকের ভাগ্যই সমভাবে জড়িত। এদেশের এখনও কোন রাজনৈতিক, অর্থনৈতিক ও সমাজিক কাঠামো স্থিতিশীল হয়নি।

বিভিন্ন দল ও আন্দোলন দেশটাকে তাদের নিজস্ব মতবাদ ও আদর্শে গড়ে তুলবার চেষ্টা করছে।জামায়াতে ইসলামী বিশ্বনবী হযরত মুহাম্মদের (তারঁ উপর শান্তি বর্ষিত হোক) অনুকরণে কুরআনের বিধানকে এদেশে চালু করতে চায়। তাই যারা অন্য আদর্শের অনুসারী।

আরও দেখুনঃ অমীমাংসিত মহাপ্রশ্ন pdf বই ডাউনলোড

তারা জামায়াতে ইসলামীর বিরুদ্ধে জঘন্য অপপ্রচারে লিপ্ত। এ সব বিরোধীদের প্রচারণায় পক্ষপাতমূলক ধারণা নিয়ে জামায়াত সম্পর্কে কোন।জামায়াতে ইসলামী এ কথা মনে-প্রাণে বিশ্বাস করে যে, কোন মতবাদ বা আদর্শ জনগনের উপর জোর করে চাপিয়ে দিলে তা একদিকে যেমন কল্যাণকর হয় না।

অপরদিকে তা স্থায়ী হয় না। তাই এ দেশের সকল নাগরিকের সমর্থন ছাড়া জামায়াতের মহান উদ্দেশ্য সফল হতে পারে না। এ কারণেই দেশের অমুসলিম নাগরিকদের সমর্থন ও সমভাবে জরুরী। সুতরাং জামায়াতে ইসলামী সম্পর্কে অমুসলিমগণও যাতে সঠিক ধারণা পেতে পারেন, সে উদ্দেশ্যই এ পুস্তিকাটি রচিত।

আরও দেখুনঃ অমিয় বাণী pdf বই ডাউনলোড

নিচে অমুসলিম নাগরিক জামায়েতে ইসলামী pdf বই   pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

 

অমুসলিম নাগরিক জামায়েতে ইসলামী pdf বই ডাউনলোড

প্রকাশকঃ জামায়েত ইসলামী বাংলাদেশ
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 2.03 MB
প্রকাশ সালঃ ২০০৫ ইং
বইয়ের লেখকঃ অধ্যাপক গোলাম আযম 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group