অশ্লীলতার পরিনাম ঘাতক প্রাদুভার্ব

অশ্লীলতার পরিনাম ঘাতক প্রাদুভার্ব pdf বই ডাউনলোড।বর্তমানে আমাদের দেশে অশ্লীলতার সয়লাব চলছে। ফলে নানা রকম মরণব্যাধি মহামারীর আকারে ধেয়ে আসছে। নারী-পুরুষের অবাধ মেলামেশার ফলে অশ্লীলতা দিন দিন বেড়েই চলেছে।

ৎআর এ কারণে প্রতিনিয়ত ব্যভিচারের প্রসার ঘটছে এবং মানুষ জটিল সব রোগে আক্রান্ত হচ্ছে। বিবাহ বহির্ভুত যৌনাচারের কারণে সিফিলিস, গনোরিয়া, ক্ল্যামাইডিয়া, মোনিলিয়াসিস,ট্রাইকোমোনিয়াসিস, ব্যাকটেরিয়াল ভেজাইনোসিস, জেনিটাল হার্পিস, জেনিটাল ওয়ার্টস প্রভৃতি মারাত্মক ব্যাধিতে আক্রান্ত হচ্ছে।

আরও দেখুনঃ অর্থনীতিতে রাসুল সাঃ দশ-দফা pdf বই ডাউনলোড

আর ঘাতক ব্যাধি এইডস ও এ্যাবোলা এখন অপ্রতিরোদ্ধ মরণ ব্যাধি। অথচ অশ্লীলতার নিকটবর্তী হ তে কড়া নিষেধাজ্ঞা রয়েছে ইসলামে। মহান আল্লাহ বলেন, তোমরা প্রকাশ্য ও গোপন অশ্লীলতা সমূহের নিকটবর্তী হয়ো না (আন‘আম 6/151)। অন্যত্র তিনি বলেন, তোমারা ব্যভিচারের নিকটেও যেও না, কারণ এটি অশ্লীল ও মন্দ পথ (বনী ইসরাইল ১৭/৩২)।

অশ্লীলতা বেড়ে গেলে মহামারীও বেড়ে যাবে। এমর্মে রাসুলুল্লাহ (সাঃ) বলেছেন,পাচঁটি জিনিস দিয়ে তোমাদেরকে পরীক্ষা করা হবে। সেই জিনিসগুলোর সম্মুখীন হওয়া থেকে আমি আল্লাহর কাছে আশ্রয় প্রার্থনা করছি। যখন কোন জাতির মাঝে ব্যভিচার ও অশ্লীলতা প্রকাশ পায় এমনকি তা তারা ঘোষনা দিয়ে প্রকাশ্যে করতে থাকে।

আরও দেখুনঃ অহংকার বর্জন বিনয় অর্জন pdf বই ডাউনলোড

তখন তাদের মাঝে মহামারি, প্লেগ ও জনপদ বিধ্বংসী ব্যাধি দেখা দিবে, যা তাদের পূর্ব পুরুষদের মাঝে ছিল না। অন্যত্র তিনি বলেন, যখন কোন সম্প্রদায়ে বা কোন জনপদে সূদ ও ব্যভিচার বৃদ্ধি পাবে, তারা নিজেরা আল্লাহর শাস্তিকে অবধারিত করে নিবে।

যেনার সাথে আরও একটি জঘন্যতম ব্যভিচারের নাম সমমৈথুন। সমকামিতা। সমমৈথুন সম্পর্কে রাসুল সাঃ বলেছেন আমার উম্মতের মধ্যে যখন পাচঁটি জিনিস আরম্ভ হবে, তখন তাদেরকে নানা প্রকার রোগ ব্যাধি ও আযাবের মাধ্যমে ধ্বংস করে দেয়া হবে। তন্মধ্যে একটি হল নর ও নারীর মধ্যে সমমৈথুন প্রচলিত হওয়া।

আরও দেখুনঃ অসীলাহর মর্ম ও বিধান pdf বই ডাউনলোড

নিচে অশ্লীলতার পরিনাম ঘাতক প্রাদুভার্ব pdf বই এর স্ক্রীনশট ও ডাউনলোড লিংক দেওয়া হলোঃ

অশ্লীলতার পরিনাম ঘাতক প্রাদুভার্ব pdf বই ডাউনলোড

 

প্রকাশকঃ 
বইয়ের ধরণঃ ইসলামিক বিষয়ক 
বইয়ের সাইজঃ 1.21 MB
প্রকাশ সালঃ  ইং
বইয়ের লেখকঃ 
অনুবাদঃ
ডাউনলোড সার্ভার-১ঃ Download Now

ডাউনলোড করতে কোন সমস্যা হলেঃ

Join Our Facebook Group